বার্মিংহাম-ওয়েস্টমিডল্যান্ড বিএনপির উদ্যোগে এন হেইচ এস কর্মীদের মাঝে খাদ্য বিতরণ।

আমিরুল -ইসলাম বেলাল, বিশেষ প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রীয় বিএনপির আহবানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরামর্শে বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির উদ্যোগে দ্বিতীয় বারের মত কুইন এলিজাবেথ হসপিটাল বার্মিংহামে কোভিড-১৯এর চিকিৎসায় নিবেদিত ডাক্তার, এন,হেইচ, এস কর্মীদের প্রতি সম্মান ও সহমর্মিতা জানিয়ে তাদেরকে উপহার হিসাবে খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়। এই সময় সংশ্লিষ্ট হাসপাতালের কর্মরত স্টাফ খাবার গ্রহণ করেন এবং ধন্যবাদ জ্ঞাপণ করেন।

উল্লেখ্য,যুক্তরাজ্য বিএনপির ১লা মে,থেকে মাসব্যাপী NHS ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন হাসপাতালে খাদ্য বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে। তারই ধারাবাহিকতায় বুধবার বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির খাদ্য সামগ্রী ষ্টাফদের কাছে হস্তান্তর কালে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি এম,হরমুজ আলী, যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক সম্পাদক মোশাহিদ আলী তালুকদার, সংগঠনের যুগ্ম সম্পাদক এম. গুলজার আহমেদ ফয়সাল, দপ্তর সম্পাদক আব্দুল কাইউম,প্রচার সম্পাদক সানোয়ার আহমেদ দুরুদ,যুববিষয় সম্পাদক কবির আহমেদ বিএনপি নেতা আব্দুল বাসিত, বদরউদ্দিন আল মুনসুর প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সভাপতি মোঃ মুদাচ্ছির খাঁন, বার্মিংহাম সিটি যুবদলের সিনিয়র সহ সভাপতি বুরহান উদ্দিন, বার্মিংহাম সিটি যুবদলের সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের যুগ্ম সম্পাদক দিলওয়ার হোসাইন, বার্মিংহাম-ওয়েস্ট মিডল্যান্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক রিয়াদ আহমেদ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন বিশ্বে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা পৃথিবী যখন দিশেহারা, ঠীক এই সময়ে যুক্তরাজ্যের চিকিৎসাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।নিজের জীবন বাজি রেখে তারা মানুষকে বাঁচানোর জন্য যুদ্ধ করে যাচ্ছেন। তাদের এই মহান কাজের স্বীকৃতি স্বরূপ যুক্তরাজ্য বিএনপির এই ক্ষুদ্র প্রয়াস।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *