‘করোনা নেগেটিভ মাশরাফির’, নিজেই জানালেন এটি সত্য নয়

‘করোনা থেকে মুক্তি পেলেন মাশরাফি’- আজ বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়ে। তবে বিষয়টি একেবারে সত্য নয়। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্ট থেকে সে বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফি।

এক বিবৃতিতে মাশরাফি লিখেন, ‘বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর পর টেস্ট করানোর ইচ্ছে আছে।

মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য এবং দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।

আল্লাহ সহায়।’

এর আগেও মাশরাফির করোনা ইস্যুতে আরেকটি গুজব ছড়িয়ে পড়েছিল বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে। যেখানে বলা হয়েছিল করোনায় শারীরিক অসুস্থ হয়ে যাওয়াতে হাসপাতালে ভর্তি হতে হবে তাকে। তখনও মাশরাফির পক্ষ থেকে জানানো হয়েছিল, স্বাভাবিক আছেন তিনি। মিরপুরে নিজের বাসা থেকেই যাবতীয় চিকিৎসা নিচ্ছেন। তবে পুরোনো অ্যাজমার সমস্যা থাকায় চেক আপের জন্য চিকিৎসকের পরামর্শ নিতে হাসপাতাল যাওয়ার পরিকল্পনা করেছেন।

উল্লেখ্য, চলতি মাসের ২০ জুন করোনায় আক্রান্ত হয়েছিলেন বাংলাদেশের সবচেয়ে সফল এই ওয়ানডে অধিনায়ক। সরকারী ও ব্যক্তিগত উদ্যোগে করোনার এই সময়ে মানুষকে সহযোগিতা করতে নিজ জেলা নড়াইলে গিয়েছিলেন তিনি। তবে নিয়ম মতো কোয়ারেন্টাইনও মেনে চলেছিলেন এই লড়াকু ক্রিকেটার। তবুও বেরসিক করোনায় আক্রান্ত হয়ে পড়েছিলেন তিনি। তবে তাঁর পরিবার এই সমস্যা থেকে সুস্থ আছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *