ক্লাবের বিরুদ্ধে বিদ্রোহ বার্সা মিডফিল্ডারের

ক্লাবের বিরুদ্ধে বিদ্রোহ করেছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার মেলো। ক্লাবের সঙ্গে এখনো চুক্তিবদ্ধ থাকা সত্ত্বেও বার্সার জার্সিতে আর খেলতে চাইছে না এই মিডফিল্ডার। যার ফলে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আর্থারকে পাচ্ছে না কাতালান ক্লাবটি।

সদ্য শেষ হওয়া লা লিগার শেষ পর্যায়ে থাকতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের সঙ্গে চুক্তিবদ্ধ হন আর্থার। অদল-বদলের জন্য বার্সা থেকে আর্থারকে জুভেন্টাসে পাঠানো হয়। ঠিক এরপরই বার্সা কোচ কিকে সেতিয়েনও ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারকে দলে অনেকটা না রাখার মতো ব্যবহার করেছেন। শেষ পর্যায়ে নিয়মিত একাদশে সুযোগ পাওয়া বড় বিষয় হয়ে দাঁড়িয়েছিল আর্থারের জন্য।

আর বিষয়টি সহজভাবে নেয়নি আর্থার। যার ফলে লা লিগা শেষ হওয়ার পর ছুটিতে নিজ দেশে যাওয়ার পর আবার ক্লাবে ফিরতে অস্বীকৃতি জানায় আর্থার। এদিকে চ্যাম্পিয়নস লিগের জন্য ইতিমধ্যে ক্লাবে ফুটবলারদের ফিরতে বলা হয়েছে। সবার করোনা টেস্টও শুরু হয়ে গেছে।

তবে আর্থার বার্সাকে জানিয়ে দিয়েছে, ক্লাবে আর ফিরছেন না তিনি। ক্লাবের হয়ে যখন তিনি থাকতে চেয়েছেন, তখন তাকে জোর করে জুভেন্টাসে পাঠানো হয়েছে বলে মনে করছেন আর্থার। ক্লাবে না ফেরায় নিয়মভঙ্গ হলে বা জরিমানা করলেও নিজ অবস্থান থেকে নড়বেন না বলে জানিয়েছেন এই ব্রাজিলিয়ান।

২৭ জুলাই (সোমবার) ছিল আর্থারের বার্সায় যোগদানের শেষ দিন। কিন্তু বার্সেলোনার ক্যাম্পে না ফেরায় ইতিমধ্যে আর্থারের বিরুদ্ধে নিয়ম ভাঙ্গার অভিযোগও এনেছে ক্লাব কর্তৃপক্ষ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *