মৃত্যুর কাছে হেরে গেলেন ডাঃ রাজিব

রাজধানীর কলাবাগান থানাধীন হাতিরপুলে নিজ বাসায় হ্যান্ড স্যানিটাইজারে আগুন ধরে দগ্ধ হওয়া চিকিৎসক দম্পতির স্বামী ডাঃ রাজিব ভট্টাচার্য মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আগুনের ঘটনায় দগ্ধ তার স্ত্রী ডাঃ অনুষা ভট্টাচার্য (৩২) একই হাসপাতালে চিকিৎসাধীন।

 

গত বুধবার ভোরে তাদের আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল। ডাঃ অনুষা ২০ শতাংশ দগ্ধ হয়েছেন। ২১ জুলাই রাতে একটি বোতল থেকে হ্যান্ড স্যানিটাইজার অন্য বোতলের ভিতর ঢালার সময় সিগারেটের আগুন থেকে হ্যান্ড স্যানিটাইজারে আগুন ধরে যায়। ডাঃ রাজিব দগ্ধ হওয়ার পর তার চিৎকারে তার স্ত্রী আগুন নেভাতে গেলে তিনিও দগ্ধ হন।

এই দম্পতির একমাত্র মেয়ে রাজশ্রী ভট্টাচার্য। তার বয়স সাড়ে পাঁচ বছর। ডাঃ রাজিব কুমিল্লার দেবিদ্বার থানার ইস্টো গ্রামের লক্ষণ ভট্টাচার্যের ছেলে। দু বোন এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন ছোট। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক। তার স্ত্রী শ্যামলি সেন্ট্রাল মেডিকেল চক্ষু বিভাগের রেজিস্টার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *