বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। আয়েও যেমন করেন, তেমন দানও করেন এই অভিনেতা। এপ্রিলের শেষে করোনায় ভারতের অবস্থা যখন ভয়াবহ, তখন খাদ্য, ওষুধ ও অক্সিজেন কিনতে ক্রিকেটার ও সংসদ সদস্য গৌতম গম্ভীরের ফাউন্ডেশনে এক কোটি রুপি অনুদান দিয়েছেন এই সুপারস্টার।

এবার তিন হাজার ৬০০ নৃত্যশিল্পীর পাশে দাঁড়িয়ে আলোচনায় এসেছেন ‘খিলাড়ি’ খ্যাত অক্ষয় কুমার।তাদের মাসিক রেশনের ব্যবস্থা করেছেন তিনি।

সম্প্রতি বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার  গণেশ আচার্যের ৫০তম জন্মদিন ছিল। অক্ষয় গণেশের কাছে জানতে চান জন্মদিনে তিনি কি উপহার চান?  এর জবাবে গণেশ জানান, ওই সব নৃত্যশিল্পীদের মুখের ভাত জোগানোর একটা সাময়িক বন্দোবস্ত ছাড়া কিছুই চান না তিনি। এক সাক্ষাৎকারে নিজেই এ কথা জানিয়েছেন গণেশ।আর তাতেই রাজি হয়ে যান অক্ষয় কুমার। গণেশ আচার্য ফাউন্ডেশনের মাধ্যমে এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউড সুপরাস্টার অক্ষয় কুমার। পরে করোনামুক্ত হন। অক্ষয় ‘রাম সেতু’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। গত ৩০ মার্চ থেকে মুম্বাইয়ে এই ছবির শুটিং শুরু হয়েছিল। ছবিতে অক্ষয়ের সঙ্গে আছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুচা।