রোমে নব গঠিত বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতিঃ উন্নয়ন মূলক কাজে অগ্রণী ভূমিকায় থাকবে

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২২ | আপডেট: ১০:৫৫:অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২২

 

 

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধিঃ

ইতালিতে বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করা হয়েছে। রাজধানী রোমের রসই রেস্টুরেন্টের হলরুমে সদস্য সচিব জামিল উদ্দিনের পরিচালনায় ও আহ্বায়ক জয়নাল আহমেদের সভাপতিত্বে ২৫ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহীর নাম গুলো ঘোষণা করা হয়।

 

 

এই সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজারের বিশিষ্ট ব্যক্তিত্ব সালেহ আহমেদ বাবলু, শামসুল ইসলাম পাখি সহআরো অনেকেই।

 

 

দুই বছরের এই কার্যকরী পরিষদের জন্য সভাপতি হিসেবে মোহাম্মদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন, সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান, সহ সভাপতি আলী হোসেন ইকবাল, জুয়েল আহমেদ, ছালেহ আহমেদ, সহ সাধারণ সম্পাদক নুরুল হোসেন মুন্না, সালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক জামিল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন আহমেদ, আমিনুল ইসলাম রাসেল, কোষাধ্যক্ষ হাসান আহমেদ, সহ কোষাধ্যক্ষ জায়দুল হোসেন, দপ্তর সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক রুবেল আহমেদ, সহ প্রচার সম্পাদক হায়দার আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক হাজিম আহমেদ, সহ সাংস্কৃতিক সম্পাদক শাহেদ আহমেদ, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক তাজ উদ্দিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মুজিবুর রহমান, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু আহমেদ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসান আহমেদ। এছাড়াও সম্মানিত সদস্য হিসাবে মিনহাজ হোসাইন, জামিল উদ্দিন, মারুফ আহমেদের নাম ঘোষনা করা হয়।

 

 

অনুষ্ঠানে অতিথিরা বলেন” সংগঠনের প্রতিটি কাজ ও উদ্যোগ গুলো বাস্তবে রূপদান করতে হবে। শুধুমাত্র পদ ও পদবি নিয়ে বসে থাকলে হবেনা। বিয়ানীবাজার এর সকল প্রবাসীদের ঐক্যবদ্ধ করার জন্য এই সমিতির বিশেষ ভুমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।”

 

 

 

আহ্বায়ক জয়নাল আহমেদ ও সদস্য সচিব জামিল উদ্দিন বলেন” এই সমিতির কার্যকরী পরিষদের প্রতিটি সদস্য অত্যন্ত দক্ষতা ও মেধার পরিচয় দিবেন সমিতিকে সামনের দিকে এগিয়ে নিতে এটাই আমরা চাই।”

বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ ইকবাল হুসাইন ও সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন উপস্থিত সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সেই সঙে সহযোগিতা চান সকল কাজে। একটি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত বিয়ানীবাজার সমাজ কল্যাণ সমিতি গঠনের লক্ষে সর্বোচ্চ স্থান থেকে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দেন।

শেষে নব নির্বাচিত পরিষদের সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানান বিয়ানীবাজারবাসী।