এম্বাসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বৃহত্তর সিলেট স্পোর্টিং ক্লাব টিম বি হাসান একাদশের খেলা আজ

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২ | আপডেট: ৬:৩৫:অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২২
মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

ইতালিতে অনুষ্ঠিত এম্বাসি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কে সামনে রেখে রাজধানী রুমে বিভিন্ন খেলা সংগঠনের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তারা ধারাবাহিকতায় বৃহত্তর সিলেট স্পোর্টিং ক্লাব টিমে ও টি এম বি একাদশ গত ১ ডিসেম্বর এক প্রস্তুতি ম্যাচ এর আয়োজন করে।

খেলার পূর্বে টিম ম্যানেজার হাসান আহমেদ তার টিমের সকল খেলোয়াড়দের কে নিয়ে রাজধানী রোমের বিভিন্ন এলাকা পাঁচটি গাড়ি যোগে প্রদক্ষিণ করেন।‌ পরে খেলার মাঠে বৃহত্তর সিলেটের খেলা প্রেমি নেতৃবৃন্দরা হাসান একাদশের সকল খেলোয়াড়দের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

 

 

 

 

এ সময় উপস্থিত নেতৃবৃন্দদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন টিম ম্যানেজার হাসান আহমেদ বাংলাদেশ ক্রীড়া সংস্থা ইতালির যুগ্ম সাধারণ সম্পাদক আরমান উদ্দিন স্বপন ক্রীড়া প্রেমী আরিফ আহমেদ আরিফিন সহ আরো অনেকেই।

বক্তব্যতে টিম ম্যানেজার ক্রীড়া প্রেমী হাসান আহমেদ জানান প্রবাসে এই খেলাধুলার মাধ্যমে বাংলাদেশের সংস্কৃতি ও কৃষ্টি যেভাবে তুলে ধরা সম্ভব ঠিক তেমনি যুব সমাজকেও সঠিক ও সুন্দর পথ চলার একটি সঠিক মাধ্যমই হচ্ছে খেলাধুলা। এ সময় তিনি দ্বিতীয় প্রজন্ম সকল কিশোরদেরকে কর্মব্যস্ততার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করার আহ্বান জানান। এবং তিনি আজ ৪ ডিসেম্বর এম্বাসী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বৃহত্তর সিলেট স্পোর্টিং ক্লাব হাসান একাদশের খেলা উপভোগ করার জন্য সকল প্রবাসী ভাই‌ বোনদের প্রতি আহ্বান জানান।