লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২৩ | আপডেট: ২:৪০:অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২৩

সুমন আহমেদ বিজয়ঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ আগস্ট রোজ বুধবার বিকাল ৪ ঘটিকার সময় লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দোগে বুল্লা বাজার শাহ বায়েজিদ রহঃ মাজার সংলগ্ন মাঠ প্রাঙ্গণে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক কাউছার আহমেদের পরিচালনায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

 

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য লাখাই উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি হাবিবুর রহমান আজনু, আব্দুল মতিন মাষ্টার,মাসুকুর রহমান মাসুক,খসরু নোমান,এনামুল হক মামুন,যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া, জুয়েল রানা মেম্বার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, সাংগঠনিক সম্পাদক ও বুল্লা ইউপির চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, রাসেল আহমেদ, লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক রাজিব কান্তি রায়,খায়রুল হক সোহেল, ফজল উদ্দিন ইমন,এডভোকেট জুনায়েদ আহমেদ, হাফিজুল ইসলাম, আনিসুজ্জামান বাপ্পি,এসএম মিঠু,পলাশ আহমেদ, রায়হান চৌধুরী ,সোহাগ তালুকদার, লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাংবাদিক সুমন আহমেদ বিজয়, বাবুল আহমেদ,বুল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি নুরুজ মেম্বার, সাধারণ সম্পাদক মুখলেস মেম্বার, করাব ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান,সাধারণ সম্পাদক আব্দুল মমিন,মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কাউছার আহমেদ,বামৈ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এঙ্গু আহমেদ রুবেল ,লাখাই ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মারুফ আহমেদ তালুকদার, যুবলীগ নেতা সাইফুল ইসলাম তালুকদার ও ইলিয়াস আহমেদ প্রমূখ।

 

 

আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দের নের্তৃত্বে স্বতঃস্ফূর্ত ভাবে শত শত নেতা কর্মী উপস্থিত হয়।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্যের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং তোবারক বিতরণ করা হয়।

লাখাই উপজেলার বিভিন্ন গ্রামের রাস্তাঘাট মক্তব মসজিদ মন্দির স্কুল কলেজে যে পরিমানে উন্নয়ন করেছেন এমপি আবু জাহির, তা কোন সরকারের আমলেই হয় নাই, তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি আবু জাহির কে ৪র্থ বারের মত এমপি নির্বাচিত করে মন্ত্রী হিসেবে দেখার আহবান জানান বক্তারা।

এমপি আবু জাহির বলেন আওয়ামীলীগ সরকার জনগণের সরকার তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাখাই উপজেলার বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ হাট বাজারে ও ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের দিকগুলো বুঝিয়ে সাধারণ জনগণের কাছে ভোট চাওয়ার আহবান জানান।

তিনি আরও বলেন যতই ষড়যন্ত্র হোক না কেন সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার অধিনেই হবে কোন ষড়যন্ত্র করে লাভ নেই।