খাইয়ে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে পূজা কমিটির নের্তৃবৃন্দের সাথে পুলিশের মতবিনিময় সভা

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২৩ | আপডেট: ১২:১৭:পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২৩
সুমন আহমেদ বিজয় , লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি 
লাখাইয়ে শারদীয় দুর্গাপূজা-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলার সকল পূজা কমিটির নের্তৃবৃন্দের সাথে লাখাই থানা পুলিশের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
৮ অক্টোবর রোজ রবিবার বিকালে লাখাই থানা পুলিশের আয়োজনে লাখাই থানা প্রাঙ্গণে লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ নুনু মিয়ার সভাপতিত্বে ও ওসি (তদন্ত) চম্পক দামের পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই স্বজন গ্রাম তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোরশেদ আলম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ লাখাই উপজেলা শাখার সভাপতি প্রাণেশ গোস্বামী, সাধারণ সম্পাদক সম্পদ রায়,লাখাই উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন কুমার সূত্রধর, সাধারণ সম্পাদক ও বুল্লা ইউপির চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ, লাখাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন,লাখাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল কাশেম, সাংবাদিক আশীষ দাশ গুপ্ত, মহসিন সাদেক, বিলাল আহমেদ,সুমন আহমেদ বিজয় ও অমূল্য রায় প্রমুখ।
আগামী ২০ অক্টোবর সারাদেশের ন্যায় লাখাই উপজেলায় ৭২ টি পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।
স্ব স্ব ইউনিয়নের আনসার সদস্যদের মোতায়েন করার ও পূজা মন্ডপের আশেপাশে নিরাপত্তা জোরদার করার দাবী জানান পূজা কমিটির নের্তৃবৃন্দ।
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান বলেন আসন্ন দুর্গাপূজায় মন্ডপের আশেপাশে কোন নেশা জাতীয় দ্রব্য সেবন না করার জন্য সবাই কে আহবান জানান।
তিনি আরও জানান আমরা সার্বক্ষণিক ভাবে যেকোন পরিস্থিতিতে আপনাদের পাশে থাকব।আপনারা আপনাদের শারদীয় দুর্গাপূজা সুন্দর ও সুশৃঙ্খল ভাবে উদযাপন করবেন, এবিষয়ে যে সকল সহযোগিতা দেওয়া প্রয়োজন সে সকল সহযোগিতা আমরা দেব।
কোন অপ্রীতিকর ঘটনা ঘটা মাত্রই আমাদের বিট অফিসার, লাখাই থানার ওসির মোবাইল নাম্বারে অথবা ৯৯৯ এর ফোন দেওয়ার অনুরোধ জানান।