লাখাইয়ে বিএনপি জামাতের হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে শান্তি মিছিল ও পথসভা

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩ | আপডেট: ১০:১৫:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি জামাতের হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে লাখাই উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে শান্তি মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ অক্টোবর দুপুর ১২ ঘটিকার সময় উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে লাখাই উপজেলা গেইটের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়।
লাখাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মতিন মাষ্টারের  সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রেজা উদ্দিন আহমেদ দুলদুলের পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,লাখাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিল,,যুগ্ম আহবায়ক খায়রুল হক সোহেল,আনিসুজ্জামান বাপ্পি, এসএম মিঠু,লাখাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন মান্না,উপজেলা কৃষকলীগ নেতা আলমগীর মোল্লা,  উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক খাইরুদ্দিন আহমেদ,বামৈ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী,সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ তালুকদার,মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাসুক মিয়া তালুকদার,সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ও লাখাই ইউনিয়ন  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন প্রমূখ।
বিএনপি জামাতের হরতালের নামে অরাজকতা প্রতিবাদে শান্তি সমাবেশে লাখাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।
বক্তারা বিএনপি জামাতের হরতালের নামে নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগের যেকোন কর্মসূচী পালনের লক্ষ্যে মাঠে থেকে দাঁত ভাঙা জবাব দেওয়ার আশাবাদ ব্যক্ত করেন।