কুলাউড়ায় দিনের আলোয় ছিনতাই, মহিলাকে কুপিয়ে দুই লক্ষ টাকা নিয়ে গেলো ছিনতাইকারীরা

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২৩ | আপডেট: ২:৩৩:অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া :

 

মৌলভীবাজারের কুলাউড়ায় দিনের আলোয় এক মহিলাকে কুপিয়ে দুলক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা। আহত মহিলাকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

(২২নভেম্বর২৩ইং) বুধবার দুপুর ১টার দিকে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের উত্তর কুলাউড়া উচ্চ বিদ্যালয় এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত মহিলার নাম সালেহা আক্তার (৪০) তার বাড়ি জুড়ী উপজেলার বাহাদুরপর গ্রামে বলে জানা গেছে।
আহত মহিলার স্বজন জানান, কুলাউড়া পূবালী ব্যাংক থেকে দুই লাখ টাকা তুলে ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন ওই মহিলা। ঘটনাস্থলে তাদের সিএনজির গতিরোধ করে মোটরসাইকেল আরোহী তিনজন। ছিনতাইকারীরা ছুরিকাঘাত করার চেষ্টা করলে সিএনজিচালক লেবু ও সালেহার স্বজন হোসাইন দূরে সরে যান,পরে ওই মহিলাকে কুপিয়ে তার কাছে থাকা দুলক্ষ টাকা নিয়ে পালিয়ে যায় তারা।
আহত মহিলাকে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান, সেখানে পৌঁছলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা সিলেট মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মইনুল ইসলাম বলেন, ওই নারীর বাম হাতে ও ডান পায়ের ঊরুতে আঘাতের গভীর চিহ্ন পাওয়া গেছে।

সালেহা আক্তারের চিকিৎসা শেষে এ ঘটনায় মামলা করা হবে বলে জানিয়েছেন তাঁর স্বজন মোহাম্মদ হোসাইন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক বলেন, ‘ঘটনাটি আমরা জেনেছি। সিসিটিভি ফুটেজ দেখে ওই তিন ছিনতাইকারীকে শনাক্তের চেষ্টা চলছে।