সুবিপ্রবি’র ভিসি’র অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৪ | আপডেট: ৯:৪৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৪

সুনামগঞ্জ ব্যুরো প্রধান:

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের (সুবিপ্রবি)’র শিক্ষক-কর্মচারী নিয়োগে অনিয়মের প্রতিবাদে ও ভিসি আবু নাঈম শেখকে অপসারণের দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় জেলা কালেক্টরেট চত্বরে সচেতন সুনামগঞ্জবাসীর ব্যানারে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মচারী নিয়োগে লুকোচুরি এবং অনিয়মের বিরুদ্ধে জাগো সুনামগঞ্জবাসী শ্লোগানে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেরে নূর আলী, সাবকে সভাপতি অ্যাডভোকেট রবিউল লেইছ রোকেশ, নারী নেত্রী গৌরি ভট্টাচার্য, অ্যাডভোকেট রুহুল তুহিন, বোরহান উদ্দিন দোলন, এনাম আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি সুনামগঞ্জে হলেও ভিসি আবু নাঈম শেখ কর্মচারী নিয়োগ পরীক্ষা ঢাকায় ও গাজীপুরে নেয়ার ব্যবস্থা করলে সুনামগঞ্জবাসীর আন্দোলনের মুখে কর্মচারী নিয়োগের লিখিত পরীক্ষা সুনামগঞ্জের শান্তিগঞ্জে নেন।

এখন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ কর্মচারীদের মৌখিক পরীক্ষার স্থান গাজীপুরে নির্ধারণ করেছেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষা ঢাকায় নেওয়া বন্দোবস্ত করেছেন। অভিলম্বে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও কর্মচারী নিয়োগের সকল পরীক্ষা সুনামগঞ্জে নেয়ার দাবি জানান। অন্যতায় সুনামগঞ্জবাসী দুর্বার আন্দোলন গড়ে তুলবে।