ফিলিস্তিনিদের পাশে দাঁড়াবে বাংলাদেশ দারিদ্র বিমোচন ফাউন্ডেশন, ফিলিস্তিন ও বাংলাদেশ দূতাবাসে বিশেষ বৈঠক: মামুন হাওলাদারের

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | আপডেট: ২:২২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ দারিদ্র বিমোচন ফাউন্ডেশন, যে ফাউন্ডেশন এর মূল লক্ষ্য একটি দারিদ্র্যমুক্ত এবং একটি ক্ষুধামুক্তি বাংলাদেশ গড়ে তোলা, এই ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মামুন হাওলাদার ইতালি রাজধানী রোমের ফিলিস্তিন দূতাবাসে দীর্ঘ তিন ঘন্টা বৈঠক করেন। যেখানে উপস্থিত ছিলেন ফিলিস্তিনের রাষ্ট্রদূত ও দূতাবাসের অন্যান্য কর্মকর্তারা। এই দীর্ঘ বৈঠকে সংগঠনের প্রতিষ্ঠাতা মামুন হাওলাদার ফিলিস্তিনির নিপীড়িত অসহায়দের বাংলাদেশ দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের পক্ষ থেকে সহযোগিতা করার আশ্বাস দেন।‌ তিনি আরো বলেন যত পর্যন্ত ফিলিস্তিনির যুদ্ধ বিরতি অসহায় মানুষের উপর অত্যাচার বন্ধ না হবে ততদিন পর্যন্ত বাংলাদেশ দারিদ্র বিমোচন ফাউন্ডেশন সবসময় অসহায় ফিলিস্তিনিদের পাশে থাকবে।

ফিলিস্তিন দূতাবাসে বৈঠক শেষে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব হেড অফ সেন্সরি মোঃ জসিম উদ্দিনের সাথে সংক্ষিপ্ত একটি বৈঠক করেন মামুন হাওলাদার।

এসময় বিশেষ ঐ বৈঠকে উপস্থিত ছিলেন Napoli clComoni Councilar Ravendra Jeganesan Savary,‌ Francesco Pio Piccolo, italian Philanthropist, Volunteer Military Officer and Journalist, Napoli Businessman Francesco, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও ব্যবসায়ী মাহাবুব আলম প্রধান, বাংলা প্রেসক্লাব ইতালির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিনহাজ হোসেন।