ইতালির ভিসেন্সায় সিলেট ডায়নামিক অ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৪ | আপডেট: ১২:০২:পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৪

ইতালি প্রতিনিধি:

ইতালিতে সিলেট ডায়নামিক অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ মার্চ) সংগঠনের প্রধান উপদেষ্টা ফরহাদ আহমদ বাবরের সভাপতিত্বে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ছালেখ আহমদ, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ ও সহসাধারণ সম্পাদক হাসনাত খানের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা হাফিজ মাহবুবুর রহমান। এ সময় প্রধান অতিথি ছিলেন বাংলা কমিউনিটির বিশিষ্ট সমাজসেবক মো. আফিল উদ্দিন আপেল। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী পলাশ হাওলাদার, মান্না, আলী উসমান, বিপুল দাস, ময়না মিয়া, গিয়াস মিয়া, মুমিন মিয়া, জামাল উদ্দিন ও জামাল উদ্দিন (২)।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাটকা কোম্পানির চেয়ারম্যান এমদাদুর রহমান চৌধুরী। এ ছাড়াও সিলেট ডায়নামিক অ্যাসোসিয়েশনের ইফতারে উপস্থিত ছিলেন হেলাল উদ্দিন, জয়নাল আবেদীন, জমির উদ্দিন ও মস্তোফা।

সিলেট ডায়নামিক অ্যাসোসিয়েশনের ভিচেন্সার উপদেষ্টা আলিম উদ্দিন মাসুম আহমদ, এমাদ উদ্দিন মামুন ও খান মাহবুব রহমান। সংগঠনের সহসভাপতি মাসুক মিয়া, বদরুল ইসলাম, সুহেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাত খাঁন, অর্থ সম্পাদক জোবায়ের আহমেদ, যুগ্ম সাংগঠনিক পলিট আলিম, মঞ্জু, মান্না, তানজিদ ফখর জাবেদ প্রমুখ। অন্যান্যদের মাঝে সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি আব্দুল ওয়াহাব ও সাধারণ সম্পাদক লেবাস উপস্থিত ছিলেন।