কুলাউড়ায় কিশোর -কিশোরী ক্লাব স্হাপনের প্রকল্পের আওতায় খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, মে ২৬, ২০২৪ | আপডেট: ৫:০৩:অপরাহ্ণ, মে ২৬, ২০২৪

কুলাউড়ায় কিশোর -কিশোরী ক্লাব স্হাপনের প্রকল্পের আওতায় সাংস্কৃতিক, খেলাধুলা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন ২৬ মে শনিবার বেলা ২ টায় অনুষ্ঠিত হয়েছে।

কুলাউড়া উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্দোগে জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার এর পরিচালনায় অনুষ্টানে উপস্হিত ছিলেন উপজেলা সহকারি
শিক্ষা অফিসার সৌরভ গ্বোস্বামী, উপজেলা সহকারি যুব উন্নয়ন অফিসার মোাঃ আপেল মাহমুদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ সালাম,কুলাউড়া শিশু কিশোর ক্লাবের ফিল্ড সুপার ভাইজার ইসমা আক্তার, কুলাউড়া থানার এ এস আই আসাদুজ্জামান নুর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ফকর উদ্দিন ও মিলন চন্দ্র নাথ, শিশুর কিশোর ক্লাবের জেন্ডার প্রোমোটার আব্দুল মালিক।

অনুষ্টানে ১৪ টি ক্লাবের ৭০ জন প্রতিযোগী দৌড়, বালিশ বদল, কবিতা আবৃত্তি, সঙ্গিত ও নৃত্যসহ বিভিন্ন আন্তঃপ্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে ইউএনও মহি উদ্দিনসহ অতিথিরা পুরস্কার বিতরন করেন।