কুলাউড়ায় বেনীআসহকলার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২২ | আপডেট: ৯:৩৭:অপরাহ্ণ, মার্চ ৯, ২০২২

 

 

স্টাফরিপোটারঃ কুলাউড়ায় সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার বেনীআসহকলার কার্যালয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আশরাফুল ইসলাম খাঁন হিরোর সভাপতিত্বে ও সাংবাদিক এইচ ডি রুবেলের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক শওকত মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না, জাতির বিবেক। তাঁরা হবেন মুক্তমনা এবং সবধরনের সংকীর্ণতার উর্ধ্বে। তিনি সাপ্তাহিক বেনীআসহকলার উত্তরোত্তর সফলতা কামনা করে সত্য সংবাদ প্রচারের আহবান জানান।

বিশেষ অতিথি ছিলেন- কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, নারী নেত্রী মমতাজ হাসান, সাপ্তাহিক বেনীআসহকলার উপদেষ্টা একেএম নিয়ামুল ইসলাম প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- খন্দকার আব্দুল মুত্তাকিম, ইঞ্জিনিয়ার মিফতা উদ্দিন বুলবুল, ইঞ্জিনিয়ার আলী আহমদ, ইঞ্জিনিয়ার সৈয়দ আব্দুল কালাম, রিমা বেগম, আয়েশা সিদ্দিকাসহ গণমাধ্যমকর্মীরা।
পরে প্রধান ও বিশেষ অতিথিরা কেক কেটে সাপ্তাহিক বেনীআসহকলার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।