কুলাউড়া পৌরসভার আয়োজনে ১০ প্রবাসী কমিউনিটি নেতাকে সংবর্ধনা

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, মে ৫, ২০২২ | আপডেট: ১১:৩২:অপরাহ্ণ, মে ৫, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া পৌরসভার আয়োজনে বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) রাতে পৌরসভা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে দেশে অবস্থানরত সংযুক্ত আরব আমিরাতের কুলাউড়া সমিতির সভাপতি আব্দুল মতিন, সিনিয়র যুগ্ম-সম্পাদক রিপন মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাও. মনসুর আহমেদ, প্রধান পৃষ্ঠপোষক রেজাউল রহমান রাজ্জাক, পৃষ্ঠপোষক মো. মুহিত আহমদ শামীম, পৃষ্ঠপোষক সাহেদ নুর, সহ-সাংগঠনিক রাসেল আহমদ, সাবেক সাংগঠনিক মো. আবু ছারওয়ার তালুকদার, কুয়েতস্থ কুলাউড়া সমিতির সিনিয়র যুগ্ম-সম্পাদক মনসুর রানা মিতুল ও পর্তুগাল প্রবাসী মারুফুর রশীদ বখশসহ ১০ জন কমিউনিটি নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

 

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে ও কাউন্সিলর মঞ্জুরুল আলম চৌধুরী খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, উপজেলা বিএনপির সভাপতি ও পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু, সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম টিপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক এহসান আহমদ টিপু, সংবর্ধিত অতিথিদের মধ্যে সমিতির সিনিয়র যুগ্ম-সম্পাদক রিপন মজুমদার, সাবেক সাংগঠনিক মো. আবু ছারওয়ার তালুকদার, পৃষ্ঠপোষক সাহেদ নুর, সহ-সাংগঠনিক রাসেল আহমদ, কুয়েতস্থ কুলাউড়া সমিতির সিনিয়র যুগ্ম-সম্পাদক মনসুর রানা মিতুল।

 

 

 

সভাপতির বক্তব্যে মেয়র প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের অবদানের কথা স্মরণ করে বলেন, বিদেশের মাঠিতে তাদের কষ্টার্জিত রেমিট্যান্সের কারণে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিকে সচল রাখার পাশাপাশি প্রবাসে প্রবাসীদের সুখে-দুখে তাদের কুলাউড়া সমিতির অবদান রয়েছে।

 

 

 

তাই তাদেরকে দেশের মাঠিতে মূল্যায়ন করা হলে তারা প্রবাসে আরও উৎসাহিত হয়ে দেশ ও জনগণের জন্য কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।