সুনামগঞ্জে ৩৫০০ স্থানে ঈদের জামায়াত অনুষ্ঠিত

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, মে ৭, ২০২২ | আপডেট: ১:২৯:অপরাহ্ণ, মে ৭, ২০২২

 

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের ১২টি উপজেলার সাড়ে তিন হাজার স্থানে ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৯টা পর্যন্ত ঈদের জামাত অনুষ্ঠত হয়। এছাড়ও সুনামগঞ্জ শহরে ১৭ স্থানে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়। এর মধ্যে জেলার প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে। সুনামগঞ্জ ইসলামি ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, সকাল ৮টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে ঈদে প্রধান জামায়াতে অংশনেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ অসনের এমপি অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবা, সুনামগঞ্জ জেলা প্রশাসক ও কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনসহ সর্বস্তরের মুসল্লিরা।

সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ও জামে মসজিদের সম্পাদক নূরুর রব চৌধুরী জানান, কেন্দ্রীয় ঈদগাহে প্রধান ঈদের জামায়াতে ইমামতি করেন সুনামগঞ্জ কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফিজুর রহমান। নূরুর রব আরও জানান, সুনামগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের এক সঙ্গে ৭ হাজার মুসল্লি নামাজ আদায় করেছেন। পরে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।