কুলাউড়া বাংলাদেশী এসোসিয়সন নির্বাচন: আলাউদ্দিন-জাবেদ পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী

প্রকাশিত: ৫:৫৪ পূর্বাহ্ণ, জুন ৭, ২০২২ | আপডেট: ৬:৩৬:পূর্বাহ্ণ, জুন ৭, ২০২২

বাকা  ডেস্কঃ কুলাউড়া বাংলাদেশী এসোসিয়েশন অব ইউএসএ ইনকের নির্বাচনে জালাল -রেনু প্যানেলের বিপক্ষে আলাউদ্দিন-জাবেদ পরিষদের পূর্ণ প্যানেলের বিজয়।

রবিবার জ্যামাইকাতে তাজমহল পার্টি হলে সকাল আটটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত বিপুল সংখ্যক কুলাউড়াবাসীর উপস্থিতিতে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিজয়ী সভাপতি পদের প্রার্থী শাহ আলাউদ্দিন পেয়েছেন ৪৩২, সহ-সভাপতি মো: এফ মালিক (মুরাদ) ৪৩১ , সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ ৪৪০ , সহ সাধারণ সম্পাদক মো: মাসকু মিয়া (সুজন)৪৩০, কোষাধ্যক্ষ মো: ওবায়দুর রহমান (কামাল)৪১৪ , সাংগঠনিক সম্পাদক শেখ শামীম আহমেদ ৪২৩, প্রচার সম্পাদক এনামুল ইসলাম খান ৪৩৪, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মুজিবুর রহমান ৪১০, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নূরুন নাহার হাসান (লুসি) ৪০১, মহিলা সম্পাদক মাহমুদা ইসলাম (রুমা)৩৯৪, কার্যনির্বাহী সদস্য ইমরুল হোসেন জেবুল ৪১০, মোঃ আলতাফ হোসেন ৪১৮ , লুৎফর রহমান ৩৯৫, মোঃ ময়নুর রহমান (সুয়েব) ৪২৯ এবং বদরুল ইসলাম (মিন্টু)৪৩৭ ভোট পেয়ে পূর্ণ প্যানেল বিজয়ী হয়েছেন।

আলাউদ্দিন-জাবেদ পরিষদের নির্বাচিত প্রার্থীরা এক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন,তাঁদের অঙ্গিকার হচ্ছে প্রবাসে কুলাউড়াবাসীর ঐক্য ও সম্প্রীতি সুদৃঢ় রাখতে সর্বাধিক গুরুত্ব প্রদান ও জবাবদিহিতামূলক সংগঠন গড়ে তোলা।

এ নির্বাচনে কমিশনের দায়িত্ব পালন করেছেন, প্রধান নির্বাচন কমিশনার সিরাজউদ্দিন আহমদ সোহাগ। তার নেতৃত্বাধীন পাঁচ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের অন্যান্য সদস্য হলেন- মোহাম্মদ আব্দুল জলিল, জাবেদ খসরু, সাহেদ দেলওয়ার চৌধুরী ও মোহাম্মদ মুকিত চৌধুরী।

উল্লেখ্য, ২০২০ সালে হওয়ার নির্বাচন হওয়ার কথা থাকেলও কোভিড-১৯ এর কারণে কয়েক দফা উদ্যোগ নেয়া হলেও নির্বাচন করা সম্ভব হয়নি। পরে গত ১৩ মার্চ অনুষ্ঠিত নির্বাচন কমিশনের সভায় ৫ জুন ২০২২ নির্বাচনের সিদ্ধান্ত নেয়া হয়।