কুলাউড়ায় ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি হওয়ায় ব্যবসায়ী কল্যাণ সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২২ | আপডেট: ৬:১৯:অপরাহ্ণ, জুন ১১, ২০২২

 

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলার নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি হওয়ায় ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০১৯ সালের সেপ্টেম্বরে যোগদানের পর থেকে আন্তরিকতার সাথে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন এ টি এম ফরহাদ চৌধুরী।কুলাউড়ার বিভিন্ন সমস্যা সমাধানে তিনি প্রাণপণ চেষ্টা করে গেছেন। এছাড়াও গেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঝুঁকি নিয়ে দিন রাত পরিশ্রমের মাধ্যমে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় বিভিন্ন পদক্ষেপ নিয়ে বাস্তবায়ন করে ব্যবসায়ীদের মনে জায়গা করে নেন। এছাড়াও প্রথম বারের মতো ব্যবসায়ী সমিতির প্রতিনিধি আইনশৃঙ্খলা কমিটিতে যুক্ত করাসহ অসংখ্য কাজ করায় উনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।
শুক্রবার সন্ধ্যায় (১০জুন) সমিতির কার্যালয়ে সভাপতি বদরুজ্জামান সজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই’র সঞ্চালনায় বক্তব্য রাখেন সদ্য পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক এ টি এম ফরহাদ চৌধুরী, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, কুলাউড়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কেন্দ্রীয় জাসদ নেতা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গিয়াস উদ্দিন আহমদ, নবীন চন্দ্র সরকারি মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, পৌর বালিকার প্রধান শিক্ষক মোঃ এনামুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ প্রমুখ।

অন্যানদের মধ্যে উপস্থিত ও বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি মাওঃ আব্দুল ওয়াহিদ, হাজী রফিক মিয়া ফাতু, কোষাধ্যক্ষ বদরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এইচ ডি রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার সাইফুর রহমান আফজল, বিশিষ্ট ব্যবসায়ী শেলু রহমান প্রমুখ।
এছাড়াও কুলাউড়া ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড সম্পাদক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষ সমিতির পক্ষ থেকে পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত জেলা প্রশাসক এ টি এম ফরহাদ চৌধুরীর হাতে সম্মাননা স্মারক প্রদান করেন।