কুলাউড়ায় হাসপাতালের হিসাব রক্ষকের ওপর সন্ত্রাসী হামলায় মানববন্ধন

প্রকাশিত: ৫:৩৪ অপরাহ্ণ, জুন ১৫, ২০২২ | আপডেট: ৫:৩৪:অপরাহ্ণ, জুন ১৫, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

মৌলভীবাজােরর কুলাউড়ায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর আহত হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. আমিনুল ইসলাম। এর প্রতবিাদে কুলাউড়া হাসপাতালের আয়োজনে বুধবার ১৫ জুন মানববন্ধন করেছে কুলাউড়া হাসপাতালে কর্মরত ডাক্তার, কর্মকর্তা,কর্মচারীবৃন্দ।

 

 

কুলাউড়া হাসপাতালের আরএম ডা: জাকির হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন ডা: শিবনাথ ভট্টাচায্য, হাসপাতালের স্বাস্থ্য কমিটির সদস্য মো: খালেদ পারভেজ বখ্শ, মেডিকেল ট্যাকনোলজিষ্ট সাইদুর রহমান চৌধুরী, আবিদ ফার্মেসীর পরিচালক সেলুর রহমান প্রমুখ ।

 

বিভিন্ন তথ্যসূত্রে জানাযায়,মঙ্গলবার (১৪ জুন) বিকেলে অফিসের ডিউটি শেষে কুলাউড়া থেকে বাসযোগে মৌলভীবাজারের বাসায় ফেরার পথে অতর্কিত এ হামলার শিকার হন তিনি। বর্তমানে তিনি মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

আমিনুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বিকেলে ডিউটি শেষ করে বাসে করে কুলাউড়া থেকে মৌলভীবাজার বাসায় ফিরছিলাম। বাসটি কুলাউড়ার স্কুল চৌমোহনা এলাকায় আসার সাথে সাথে ১০ থেকে ১২ জনের একদল সন্ত্রাসী বাসটি পথরোধ করে বাসে ওঠে। তখন কোনো কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে রড, ধারালো ছুরি ও লোহার পাইপ দিয়ে মারধর করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করেন।

 

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। তিনি থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।