আনজুমানে আল ইসলাহ ইউকের ম্যানচেস্টার শাখার উদ্যোগে পবিত্র আশুরা ও ঐতিহাসিক কারবালা স্মরণে আলোচনা সভা

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২ | আপডেট: ১১:২১:পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

বাকা ডেস্কঃ ১৩ আগষ্ট আনজুমানে আল ইসলাহ ইউকের ম্যানচেস্টার শাখার উদ্যোগে পবিত্র আশুরা ও ঐতিহাসিক কারবালা স্মরণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন দারুল হাদীস লাতিফিয়া নর্থওয়েস্টের প্রিন্সিপাল মাওলানা সালমান আহমদ চৌধুরী ফুলতলী।

 

 

স্থানীয় শাহজালাল মসজিদের হলরুমে অনুষ্ঠিত মাহফিলে উক্ত সভায় সভাপতিত্ব করেন শাখা সভাপতি মাওলানা আবদুল কুদ্দুছ। কারী মুহিব্বুল হাসান তালহার উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মাওলানা ফখরুল হাসান, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মাওলানা খায়রুল হুদা খান, শাহজালাল মসজিদের চেয়ারম্যান আলহাজ আশিক মিয়া সিজিল, সাবেক চেয়ারম্যান আলহাজ সুরাবুর রহমান, রুহুল আমীন চৌধুরী, আলহাজ আফিজ আলী প্রমুখ।

 

 

 

শাহজালাল মসজিদের দারুল কিরাতের শিক্ষার্থীদের সুললিত কন্ঠে তেলাওয়াতের মাধ্যমে সূচিত মাহফিলে উপস্থিত ছিলেন ম্যানচেস্টার আল ইসলাহর ভাইস প্রেসিডেন্ট আলহাজ আবদুল হান্নান, সেক্রেটারি মাওলানা আবদুস সালাম, ট্রেজারার সৈয়দ এমরান হোসেন, শায়েকুল ইসলাম, হাফিজ জামাল হোসাইন, মাওলানা লিয়াকত আলী, কারী হাফিজুর রহমান, কারী সাবিকুর রহমান, হেলাল হুসাইন প্রমুখ। আলোচনা সভা শেষে মীলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং শুহাদায়ে কারবালার দরজাবুলন্দি এবং বিশ্ব মুসলিমের শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।