জগন্নাথপুরে এক সপ্তাহ ধরে স্কুল ছাত্র নিখোঁজ

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২২ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২২

জগন্নাথপুর সুনামগঞ্জ প্রতিনিধি –

 

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী পৌর এলাকার বাসুদেব বাড়িতে বসবাসরত সৃজন দেবনাথ প্রিন্স( ১৩) এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। পুলিশ ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাচ্ছে না। নিখোঁজ স্কুল ছাত্রের সন্ধান চেয়ে তার বাবা কালী পদ দেবনাথ জগন্নাথপুর থানায়,সাধারণ ডায়েরি দায়ের করেন।

 

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সম্প্রতি সৃজন দেবনাথ এর বাবা মায়ের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হলে দুজন আলাদা বাসায় বসবাস করেন।সৃজন তার বাবার সঙ্গে বাসুদেব বাড়ি এলাকায় ভাড়াটিয়া বসবাস করছিল।গত ১৩ আগষ্ট কাউকে কিছু না বলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাবা কালি পদ দেবনাথ বাড়ি ফিরে তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। কালি পদ দেবনাথ এর বাড়ি উপজেলার মীরপুর ইউনিয়নের লহরী গ্রামে।

 

কালি পদ দেবনাথ জানান,সব জায়গায় খোঁজ নিয়ে ছেলের সন্ধান না পেয়ে থানায় তিনি সাধারণ ডায়েরি দায়ের করেন। ছেলেকে না পেয়ে তিনি হতাশায় ভূগছেন।

 

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক অলক দাশ বলেন বাবা মায়ের বিরোধের কারণে ছেলে বাড়ি থেকে বের হয়ে গেছে বলে জানা গেছে। আমরা তাকে খুঁজে বের করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।