কুলাউড়ায় জটিল রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ৬৮ লক্ষাধিক টাকার চেক বিতরণ

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২ | আপডেট: ৬:৫৭:অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

কুলাউড়া উপজেলায় জটিল রোগে আক্রান্ত শিশু-মহিলা-পুরুষ রোগীদের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আর্থিক সহায়তা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলার ১৮১ জন অসহায় রোগীর মধ্যে ৬৮ লক্ষাধিক টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাখাওয়াত আহমেদের পরিচালনায় জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মো. আবু জাফর রাজু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় আমি আমার দায়িত্বকালীন সময়ে শিক্ষাসহ বিভিন্নক্ষেত্রে কুলাউড়ার উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ভবন নির্মাণসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সুচিকিৎসার জন্য চিকিৎসা ব্যয়ের চেক বিতরণ করা হয়েছে।

 

তেমনিভাবে আজ প্রায় ২ শত দুস্থ রোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সরূপ ৬৮ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হচ্ছে।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, উপজেলা জাসদ সভাপতি মো. মইনুল ইসলাম শামীম, ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান, প্রধান শিক্ষক ড. আব্দুল কাইয়ুম চৌধুরী, ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।

 

 

সভাশেষে ক্যান্সার, কিডনি, লিভার, প্যারালাইজড রোগে আক্রান্ত রোগীর বিভিন্নজনের মধ্যে ৫০ হাজার, ২০ হাজার ও ৫ হাজার টাকার এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।