২৪ বছরে লংলা আধুনিক ডিগ্রি কলেজ: প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২ | আপডেট: ৩:১০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২২

হাসান আল মাহমুদ রাজু –

কুলাউড়া উপজেলার দক্ষিন লংলার শিক্ষা বিস্তারে ১৯৯৮ সালে প্রতিষ্ঠিত লংলা আধুনিক ডিগ্রি কলেজ ২৪ বছরে পদার্পন করলো। ১লা সেপ্টেম্বর ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লংলা আধুনিক ডিগ্রি কলেজের মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আতাউর রহমান এর সভাপতিত্বে ও পদর্ষক সমরেস দাশের পরিচালনায় স্বাগত  বক্তব্য রাখেন কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থী ও কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাপ মিয়া,শুভেচ্ছা বক্তব্য দেন কলেজের প্রাক্তন শিক্ষার্থী সাংবাদিক হাসান আল মাহমুদ রাজু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য বাবু হরিপদ দাস,আহমদ মাসুদ জামান,আব্দুল কাইয়ুম মসুদ,কলেজের সহকারী অধ্যাপক নজমুল হোসেন,হানিফ মিয়া,ইন্দ্রজিত রায়,জয়ন্ত কুমার দেব নাথ,শাহানাজ বাহার,নাজমা বানু,মাজহারুল ইসলাম,হেলাল খান,প্রভাষক  সৈয়দ আতিকুজ্জামান,আকতার হোসেন সহ কলেজের সকল শিক্ষক  ও শিক্ষার্থী  বৃন্দ।

কলেজের অধ্যক্ষ আতাউর রহমান বলেন প্রতিষ্ঠাকাল থেকে রাজনীতি মুক্ত কলেজ ক্যাম্পাস ও শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আন্তরিক ভাবে পাঠদান ও এলাকাবাসীর সহযোগিতায় প্রতিষ্ঠান টি আজ এ পর্যন্ত এসে পৌঁছাতে পেরেছে।