কুলাউড়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২৪ সেপ্টেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত চলবে

প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২২ | আপডেট: ৭:১৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২২

আগামী ২৪ সেপ্টেম্বর থেকে চতুর্থ ধাপে শুরু হওয়া বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করা হবে। এ উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায় তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের সমন্বয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।

 

উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবালের পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদরের নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক, রাজনগরের নির্বাচন অফিসার মো. এমদাদুল হক, জুড়ীর নির্বাচন অফিসার মো. হাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।
উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবাল জানান, আগামী ২৪ সেপ্টেম্বর থেকে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভা এলাকায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হবে,  ২০ নভেম্বর পর্যন্ত চলবে। যাদের ০১-০১-২০০৭ ইং এর পূর্বে জন্ম ও কোন কারনে ভোটার হতে পারেনি তারা ঐসময়ে বাড়িতে ভোট তুলতে পারবেন।

 

এ সময় তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ এর তথ্য সংগ্রহ করবেন। তথ্য সংগ্রহকারীদের সুষ্ঠু তথ্য দিয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।