কুলাউড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিবস উদযাপন

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২ | আপডেট: ৮:৩০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৬তম জন্মদিবস উদযাপন করা হয়। বুধবার বিকেলে কুলাউড়া উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার এর সভাপতিত্বে জন্মদিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য জীবনের কথা উল্লেখ করে বলেন জাতির জনক শেখ মুজিবুর রহমানের কন্যা ৭৫এর পরবর্তী সময়ে দেশে ফিরে তিনি একদিকে ভঙ্গুর আওয়ামীলীগ দলকে সু-সংগঠিত করেছেন, তেমনিভাবে ক্ষমতায় যাওয়ার পর একজন সফল প্রধানমন্ত্রী হিসাবে বাংলাদেশকে রোল-মডেলে রুপান্তরিত করে বিশ^ দরবারে নন্দিত করেছেন।

 

কুলাউড়া ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নেয়ার পর ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনের নেতৃত্ব দিয়ে জাতির জনকের স্বপ্ন বাস্বায়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক মোঃ আব্দুছ ছালামের পরিচালনায় জন্মদিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মেহেদী হাসান, উপজেলা অফিসার্স ক্লাবের সম্পাদক ডাঃ সুলতান আহমদ, উপজেলা মহিলা বিষয়ক অফিসার সৌমিত্র কর্মকার, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী।

সভায় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মিঠুন সরকার, ইউআরসি ইন্সট্রাকটার মহিব উল্লাহ, উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (অঃ দাঃ) আবুল বাশারসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সভাশেষে দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাঃ আহসান উদ্দিন। দোয়া শেষে প্রধান অতিথি কেক কেটে ও উপস্থিতরা করতালি দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিবসের উৎসব পালন করেন।