ইতালিতে বিয়ানীবাজারের সাইদুজ্জামান অপু কে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের সংবর্ধনা

প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২২ | আপডেট: ১১:০০:পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২২
মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে‌ বিয়ানীবাজারের কৃতি সন্তান বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব বিয়ানীবাজার মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পৌর শাখার সম্মানিত সাধারণ সম্পাদক সাইদুজ্জামান অপু ইতালি আগমনে ইতালিতে বসবাসরত বৃহত্তর সিলেটবাসীকে নিয়ে সংগঠিত প্রবাসীদের অধিকার আদায়ের সংগঠন জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের আয়োজনে এক বিশেষ সংবর্ধনার আয়োজন করা হয়।

শুক্রবার রাজধানী রোমের সেন্তসেল্লে স্থানীয় রেস্টুরেন্ট হলরুমে সংগঠনের সহ সভাপতি রুবেল আহমেদের ‌সভাপতিত্বে‌, সাধারণ সম্পাদক মিনহাজ হোসেন পরিচালনায় উপস্থিত ছিলেন উপদেষ্টা জয়নাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, কোষাধক্ষ্য‌ জাকির আহমেদ, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাসেল, আন্তর্জাতিক সম্পাদক জয়নাল উদ্দিন,‌ সহ প্রচার সম্পাদক এনামুল হক, সাংস্কৃতিক সম্পাদক আফজাল আহমেদ রায়হান, সদস্য ফরহাদ আহমেদ, সদস্য আকিল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সাইদুজ্জামান অপু বলেন প্রবাসে কর্মব্যস্ততার মধ্যেও বৃহত্তর সিলেটের ভ্রাতৃত্ব বন্ধনকে এরকম আয়োজনের মাধ্যমে ফুটিয়ে তোলার জন্য জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং শেষে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।