ইতালিতে বিডি সুপার স্টারের বর্ণাঢ্য আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২২ | আপডেট: ১১:৩৬:পূর্বাহ্ণ, অক্টোবর ২৪, ২০২২
মিনহাজ হোসেন, ইতালি:

 

ইতালিতে প্রথমবারের মতো দ্বিতীয় প্রজন্মদের নিয়ে বিডি সুপার স্টারের আয়োজনে মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাজধানী রোমের স্থানীয় একটি হল রুমে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয় এই আয়োজন।

রবিবার সন্ধ্যায় ইউ কে, পর্তুগাল ও ইতালির বিভিন্ন অঞ্চল থেকে আসা বাংলা সংস্কৃতির বিভিন্ন ধারাকে স্যোসাল মিডিয়ায় উপস্থাপন করেন এমন প্রবাসী বাংলাদেশিরা অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা ছিলেন আরিফ আহমদ আরফিন, আয়োজনের প্রধান আকর্ষণ ছিলেন লন্ডন থেকে আগত শিল্পী ওয়াহিদ। তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন” আমরা প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা কিন্তু আমাদের বিনোদনের জায়গা নেই, আমরা এই ফাকা স্থান টুকুই পূরণ করতে চাই। সেই সঙ্গে আঞ্চলিক ভাষার মাধ্যমেও আমরা সংস্কৃতির বিকাশ ও চর্চা করতে পারি। ”

 

 

আয়োজনে অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের বিশিষ্ট টিভি অভিনেতা মাজনুন মিজান, পরিচালক ফকরুল তানভির, কমিউনিটি ব্যক্তিত্ব সাব্বির আহমেদ। সার্বিক সহযোগিতায় ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব আরমান উদ্দিন স্বপন ও জায়েদুল হক মুকুল।

 

 

 

যাদের নিরলস প্রচেষ্টায় এই আয়োজন টি সার্থক হয়েছে তারা হলেন আয়োজক কমিটির আরিফ আহমদ আরফিন, রেজওয়ান রাব্বি, সুমন আহমেদ, আদর, মাহফুজ আহমেদ, তুষার আহমেদ, সোহাগ ও আদিত্য।

 

 

নাচ, গান, কৌতুক অভিনয়ের মাধ্যমে যারা দর্শক মাতিয়ে রেখেছিলেন তারা হলেন লন্ডন থেকে ফারহান চৌধুরী, জলিল আহমেদ, বাসিত আহমেদ, পর্তুগাল থেকে সুলতানা আহমেদ, ইতালি থেকে বাবু বাঙাল, আলমগীর হোসেন, ও শ্রাবনী।

সাংস্কৃতিক আয়োজনের শেষে উপস্থিত সকল অতিথি বৃন্দকে বিশেষ সম্মাননা প্রদান করা হয় বিডি সুপার স্টারের পক্ষ থেকে।
আয়োজক কমিটির পক্ষ থেকে আরিফ আহমদ আরফিন বলেন” স্যোসাল মিডিয়া তে কাজ করার কারণে আমরা সবাই একে অন্যকে চিনি কিন্তু আজ এই খানে আমাদের মাঝে আজ একটি বন্ধন সৃষ্টি হলো, আমরা আবার ও আয়োজন করব এমন মিলন মেলা। তবে বাংলা সংস্কৃতির চর্চা যেন আমরা ধরে রাখি সেই চেষ্টা অব্যাহত থাকবে।”