স্বেচ্ছ্বাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য স্বেচ্ছ্বাসেবক দলের সভাপতি নাসির কে এয়ারপোর্টে  ইতালি বিএনপির অভ্যর্থনা

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২২ | আপডেট: ১২:০৬:পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও‌  যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন সাংগঠনিক সফরে রাজধানী রোমের লিওনার্দো দা ভিন্সি আন্তর্জাতিক  বিমানবন্দরে এসে পৌঁছালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ইতালি‌ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান।

এদিকে ইতালি বিএনপি’র সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দিন স্বেচ্ছাসেবক দলকে গতিশীল করার লক্ষ্যে যুক্তরাজ্যে বিশেষ মিটিং শেষে তিনিও  আমন্ত্রিত অতিথি সাথে একই ফ্লাইটে রোমে আসেন।

 

 

 

 

এই সময় উপস্থিত ছিলেন ইতালি বি এন পির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোঃ তৌহিদ কাদের, কাজী আবুল বাশার, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন বিশ্বাস, যুবদলের সভাপতি জাকির হোসেন গনি সহ স্বেচ্ছ্বাসেবক দলের সর্ব স্তরের নেতা  কর্মী।

আজ সন্ধ্যায় স্বেচ্ছাসেবক দল আয়োজিত একটি কর্মী সমাবেশে তিনি যোগ দিবেন। নব উদ্যোমে জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধ রাখতেই তার এই সফর বলে তিনি জানান।