ইতালির তরিনোতে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির প্যানেল পরিচিতি অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩ | আপডেট: ১২:২৯:অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩
ইতালি প্রতিনিধি:

ইতালির তরিনোতে বসবাসরত বৃহত্তর ঢাকার ছয়জেলার প্রবাসীদের নিয়ে বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির নির্বাচন কে ঘিরে প্রবাসীদের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে। ইতিমধ্য নির্বাচনে অংশহগ্রহনের জন্য প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহত্তর ঢাকা ও ঢাকা জেলা সমিতির নির্বাচনে পনেরো জন প্রার্থীর মধ্য সভাপতি সম্পাদক সহ দশজন প্রার্থীর পদ গুলোতে একাধিক প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্ধন্দিতায় নির্বাচিত হয়েছেন এবং একই প্যানেলের পাঁচ জন নির্বাচনে অন্য প্রার্থীদের সাথে ভোটের জন্য প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন নির্বাচিত সভাপতি মোক্তার খান।

 

বৃহত্তর ঢাকা সমিতির বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত প্রার্থীদের প্যানেল পরিচিতি সভা সোমবার স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভাপতি মোক্তার খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক চৌধুরী আরিফ এর পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন তরিনো কমিউনিটি নেতা কামরুল হাসান ,ভৈরব পরিষদ তোরিনোর প্রধান উপদেষ্টা মো মিলন, তোরিনো আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন ,বিশিষ্ট ব্যবসায়ী ও তোরিনো আওয়ামীলীগ নেতা লুৎফুর সরকার ,বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি আসাব উল্লাহ ,তোরিনো আওয়ামীলীগের সহ সভাপতি রশিদ পেদা ,সিলেট সমিতি তোরিনোর সভাপতি আব্দুল জলিল,তোরিনো যুবদলের আহ্বায়ক নেয়ামত খান ,ঢাকা সমিতির এমদাদুল হক আনিস ,সিজার আহমেদ ,সিলেট সমিতির সাধারণ সম্পাদক রায়হান আহমেদ সহ বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ।

বক্তারা বৃহত্তর ঢাকা প্রবাসীদের সবাইকে ঐক্কবদ্ধ হয়ে তরিনো তে বসবাসরত সকল জেলার প্রবাসীদের নিয়ে সুন্দর কার্যক্রমের মাধ্যমে সংগঠন পরিচালনা করার আহ্বান জানান।