ইতালিতে “বাংলাদেশ ধ্রুব তারা সংঘ” পালেরমো শাখার নতুন কমিটি গঠন

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩ | আপডেট: ৭:২৩:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৩

ইতালিতে “বাংলাদেশ ধ্রুব তারা সংঘ” পালেরমো শাখার ২০২৩-২০২৪ এর দুই বছর মেয়াদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক কমল নন্দী নির্বাচিত হয়েছেন। নতুন কমিটি গঠন উপলক্ষে রবিবার (২২ জানুয়ারি) বিকেল ৪ টায় পালেরমো শহরের পিয়াচ্ছা নসে হলে অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এই কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল আকন্দ, কার্যনির্বাহী সভাপতি সুদীপ্ত দেবনাথ পিন্টু, সাংগঠনিক সম্পাদক নুর আলম, কোষাধ্যক্ষ তপন ঘোষকে নির্বাচিত করা হয়।
নতুন কমিটির উপদেষ্টারা হলেন, মনির হোসেন, জুয়েল হোসেন, ইকরাম দেওয়ান, নির্মল দর, রহমত আলম, রঞ্জিত ঘোষ ও বিদ্যুৎ সিংহ।
নতুন কমিটির সদস্যরা হলেন, আবুল বাশার, মামুন মিয়া রাজু, জিৎ দাস, মফিজুল ইসলাম, হেমায়েত ভূঁইয়া, জুনায়েত রাসেল, আসলাম মিয়া, রিপন মিয়া, কোমল পোদ্দার, সবুজ প্রদান, আলম মিয়া, মৃদুল হোসেন, মেহেদী হাসান, সাব্বির হোসেন, শফিকুল ইসলাম শামী, রাকিবুল ইসলাম ইফতি, জুয়েল হোসেন, সজিব মিয়া, জামান মিয়া, সোহেল রানা, কাজী সোহেল, জালাল মিয়া, ওহাব মিয়া, মোজাম্মেল হোসেন, গোলাম হোসেন, ইমতিয়াজ সোহেব, আবু বকর সিদ্দিক ও মহসিন মিয়া।
এর আগে অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি পালেরমো আওয়ামীলীগের সভাপতি সেকান্দর মিয়া, যুবলীগের সভাপতি এমডি হালিম, ও বাংলা স্কুলের সভাপতি কামরুল ইসলামকে ফুল দিয়ে বরণ করে নেন বাংলাদেশ ধ্রুব তারা সংঘ এর নবনির্বাচিত সভাপতি নাজমুল ইসলাম এবং সাধারণ সম্পাদক কমল নন্দী।