ইতালিতে মানিকগঞ্জ জেলা সমিতির ইফতার মাহফিলে ইসলামিক কর্মকান্ডে সমাজকে সুস্থধারায় পরিচালিত করার আহ্বান

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩ | আপডেট: ৩:০৬:অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি:

 

সংগঠনের অন্যান্য কার্যক্রমের সাথে ইসলামিক কর্মকান্ড করে সমাজকে সুস্থধারায় পরিচালিত করতে সকলের সহযোগিতা কামনা করেন‌ মানিকগঞ্জ জেলা সমিতি ইতালের নেতৃবৃন্দ। পবিত্র মাহে রমজান‌‌ উপলক্ষে রোজাদারদের সম্মানে ইতালির মানবাধিকার ও সামাজিক সংগঠন মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে একথা বলেন।

 

 

 

রোববার আয়োজিত ইফতার মাহফিলে সংগঠনের সভাপতি নায়েব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহিরুল হক চঞ্চলের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন, ‌সেন্তসেল্লে ঐক্য পরিষদের সভাপতি ইসরাফিল বারী, বিশিষ্ট ব্যবসায়ী সজল শিকদার, বিল্লাল হোসেন সহ রোমের আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সংগঠনের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

 

 

এতে সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি শফিকুল ইসলাম শাহাদাত, সাংগঠনিক সম্পাদক রশিদ মিয়া প্রধান উপদেষ্টা নুরুল ইসলাম খান, উপদেষ্টা শরীফ উদ্দিন, শফিকুল ইসলাম শফিক, যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মোল্লা, সহ‌ সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সহ কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম,‌সম্মানিত সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা, মোশাররফ হোসেন, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম রেজা আন্তর্জাতিক সম্পাদক মনিরুজ্জামান,‌ ফরিদ‌ ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

 

 

 

 

সংক্ষিপ্ত আলোচনায় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনেও প্রবাসীদের উন্নয়নে ও স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন।

শেষে ইফতার পূর্বে বিশ্ব মুসলিম উম্মার শান্তি সমৃদ্ধি ও মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।