আগামীতে কুলাউড়া শহরের রাস্তাকে ৪ লেনে উন্নীত করে যানজটমুক্ত সুন্দর শহর গড়ে তোলা হবে

-উন্নয়ন পরিকল্পনা মতবিনিময়ে মোহাম্মদ আবু জাফর রাজু

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মে ২৯, ২০২৩ | আপডেট: ১০:৩৩:অপরাহ্ণ, মে ২৯, ২০২৩

কুলাউড়া উপজেলার উন্নয়ন পরিকল্পনা বিষয়ে জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পেশাজীবীদের সঙ্গে মতবিনিময় করেছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু। সোমবার (২৯ মে) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী তাকে প্রটোকল অফিসারের দায়িত্ব দেওয়ায় তিনি কুলাউড়ার উন্নয়নে কাজ করার সুযোগ পেয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি তার দায়িত্বকালীন সময়ে কুলাউড়া উপজেলার যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা ও বিদ্যুৎসহ বিভিন্ন সমস্যার সমাধান করে কুলাউড়ার উন্নয়নকে এগিয়ে নিয়েছেন।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রীর সর্বোচ্চ বরাদ্দ দিয়ে কুলাউড়ার উন্নয়ন পরিকল্পনা সমন্বিত প্রচেষ্টায় বাস্তবায়ন করে আগামীতে কুলাউড়া শহরের রাস্তাকে ৪ লেনে উন্নীত করে যানজটমুক্ত একটি সুন্দর শহর গড়ে তোলা হবে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি।

এ ছাড়া উন্নয়নে পিছিয়ে পড়া কুলাউড়ার বিভিন্ন দাবিদাওয়া তুলে ধরে আরও বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা মুহাম্মদ জসিম উদ্দিন, সিনিয়র মৎস্য কর্মকর্তা মাসুদ উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার, উপজেলা সমবায় কর্মকর্তা সোনামোহন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, উপজেলা শিক্ষা অফিসার ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, কুলাউড়া পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম এম নাজমুল হক তারেক, বনবিভাগের কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা রিয়াজ উদ্দিন, ইউআরসি ইন্সট্রাক্টর মুহিব উল্লাহ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিন।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, জাফর আহমদ গিলমান, ওয়াদুদ বখস, খলিলুর রহমান, আব্দুল মালিক, মোছাদ্দিক আহমদ নোমান, আজিজুর রহমান মনির, আব্দুর রব মাহবুব, মুহিবুল ইসলাম আজাদ, সাংবাদিক মাহফুজ শাকিল প্রমুখ।

সভায় কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।