কুলাউড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ৬ মামলা

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, জুন ৭, ২০২৩ | আপডেট: ৯:৫৫:অপরাহ্ণ, জুন ৭, ২০২৩

সালাউদ্দিন, কুলাউড়া:

 

মৌলভীবাজারের কুলাউড়ায় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ও বকেয়া পাওনাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে বিদ্যুৎ বিভাগের ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৬ জনকে মামলা দিয়ে আইনের আওতায় আনা হয়।
গতকাল উপজেলার বিভিন্ন এলাকায় সিলেট বিদ্যুৎ আদালতের বিউবো’র ম্যাজিস্ট্রেট যুগ্ম জেলা ও দায়রা জজ মো.আনোয়ারুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমাদ, সহকারী প্রকৌশলী পিয়াস দাশ, মো.আলাউদ্দিন, নুরুল আমীনসহ কুলাউড়া থানাপুলিশের একটি দল ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকার বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানে বিদ্যুতের অবৈধ সংযোগ ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার অভিযান চালানো হয়। এ সময় উপজেলার ব্রাহ্মণবাজার, দক্ষিণবাজার, সাদেকপুরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নসহ অবৈধ বিদ্যুৎ সংযোগের দায়ে বিদ্যুৎ আইনে ৬টি মামলা করা হয়।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কুলাউড়া কার্যালয়ের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমদ বলেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারকারী এবং বকেয়া পাওনাদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।