কুলাউড়ায় মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২৩ | আপডেট: ৯:৫৯:অপরাহ্ণ, জুলাই ২২, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া: ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় কুলাউড়া উপজেলার শিক্ষকদের নিয়ে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক, বাল্যবিবাহ প্রতিরোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির লক্ষে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। একইসাথে মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের উপজেলা কমিটি গঠনেও এক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২২ জুলাই) সকাল শহরস্থ আলালপুর হাফিজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাও. কাজী ফজলুল হক খাঁন সাহেদ।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন জেলা মউশিক শিক্ষক কল্যাণ পরিষদের সভাপতি মাও. ফয়জুল ইসলাম সিদ্দিকী ও সহকারী নির্বাচন কমিশনার জেলার সাধারণ সম্পাদক মাও. মো. আমিনুল ইসলাম সিদ্দিকী এবং সহ সাধারণ সম্পাদক মাও. আব্দুল মুকিত।

সভায় সর্বসম্মতিক্রমে হাফেজ শামছুল ইসলামকে সভাপতি, হাফেজ মো. জুনাব আলীকে সাধারণ সম্পাদক ও মাও. মো শাহাবুদ্দিন শামীমকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি মাও. আব্দুল আহাদ চৌধুরী, মাও. সেলিম আহমদ ও হাফেজ মাও. আব্দুস ছালাম, সহ সাধারণ সম্পাদক মাও. ইমরান আহমদ ও মাও. আপ্তাব উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ শওকতুল ইসলাম, প্রচার সম্পাদক মাও. আব্দুস শুকুর ছরকুম, সহ প্রচার সম্পাদক মাও. মিছবাহ উদ্দিন ও মাও. সাব্বির আহমদ।

কোষাধ্যক্ষ মাও. তফজ্জুল ইসলাম, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাও. আব্দুর রহমান চৌধুরী, সমাজসেবা বিষয়ক সম্পাদক মাও. ফয়ছল আহমদ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক মাও. আব্দুস সহিদ, সহ ত্রাণ ও দুযোর্গ সম্পাদক মাও. আল- আমিন, উন্নয়ন বিষয়ক সম্পাদক মাও. আব্দুল আজিজ, দপ্তর সম্পাদক মাও. সাফায়াত হোসেন, সহ দপ্তর সম্পাদক মাও. মো. আবুল হোসেন, আইসিটি বিষয়ক সম্পাদক মাও. কয়ছর আহমদ, সহ আইসিটি বিষয়ক সম্পাদক হাফেজ সামছুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক ফারজানা আক্তার।

এ ছাড়া সদস্যরা হলেন- মাও. মো. আব্দুল্লাহ, মাও. রুহুল আমীন, মাও. মোশারফ হোসেন, মাও. মিজানুর রহমান, মাও. ইছহাক আহমদ, মাও. বোরহান উদ্দিন ও মাও. এমদাদ হোসেন।