অটোরিক্সার ধাক্কায় নিহত মহসিনের বাড়িতে ইউ এন ও, দিলেন অনুদানের চেক

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩ | আপডেট: ৮:৪১:অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া:

 

কুলাউড়া উপজেলায় ব্যাটারি চালিত রিক্সার ধাক্কায় নিহত হওয়া মহসিনের পরিবারের খোঁজ খবর নিতে কুলাউড়া ইউ এন ও মাহমুদুর রহমান খোন্দকার সহ স্থানীয় প্রশাসন মহসিনের বাড়িতে যান।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে তিনি ওই পরিবারের খোঁজখবর নিয়ে তাদের পাশে দাঁড়ান। এ সময় উপজেলা পরিষদের পক্ষ থেকে পরিবারের নিকট ২০ হাজার টাকার চেক প্রদান করেন।

চেক প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. ফজলুল হক খান সাহেদ, ব্রাহ্মণ বাজার ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন, ইউ পি সদস্য রিয়াজ আহমদ, মহিলা সদস্য মনোয়ারা বেগম, সাবেক মেম্বার আব্দুল মতিন সহ প্রমুখ।

জানা যায়, গত (২১ জুলাই) রাত ১০টার দিকে বাজার শেষ করে হেঁটে হেঁটে বাসার উদ্দেশ্যে তিনি রওয়ানা হলে দক্ষিণ বাজার এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে মাথায় মারাত্মকভাবে জখম হন তিনি। পরে দ্রুত স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পর চিকিৎসক মহসিনকে মৃত ঘোষণা করেন। তিনি কুলাউড়া শহরস্থ উছলাপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন এবং একটি প্রাইভেট কোম্পানিতে কাজ করতেন।

ইউএনও মাহমুদুর রহমান বাংলা কাগজ প্রতিনিধিকে বলেন, মহসিনের পরিবারটি একদমই অসচ্ছল। মহসিনের দুই ছেলের মধ্যে একজন স্কুলে অধ্যয়নরত রয়েছে এবং তার স্ত্রীও স্তন ক্যান্সারে আক্রান্ত। এসব তথ্য পেয়েই মানবিক দিক বিবেচনায় মহসিনের পরিবারের পাশে দাঁড়াই। স্থানীয় ইউপি সদস্য রিয়াজ আহমেদ কে উদ্দেশ্য করে ইউএনও বলেন তাহাদের যখন যে সমস্যা হয় তা যেনো জানানো হয়, তিনি আরোও বলেন, অসহায় ওই পরিবারকে সরকারের সকল ধরনের সুযোগ-সুবিধার আওতায় আনা হবে।