কুলাউড়ায় পুকুরে মিললো মহিলার ভাসমান লাশ

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩ | আপডেট: ১১:৩৫:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

মোঃ ইব্রাহীম আলী, কুলাউড়া :

 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে পুকুরে থেকে ভাসমান অবস্থায় আমেনা বেগম (৭৫) নামক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজনের দাবি তিনি অনেকটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।
স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা জানান, কাদিপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামের মৃত হাফিজ মিয়ার স্ত্রী আমেনা বেগমকে ২২ আগস্ট রাত আনুমানিক ১১ থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে তারা ঘুমিয়ে পড়েন। ২৩ আগস্ট বুধবার ভোরে পাশের বাড়ির পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন কাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে থানা পুলিশকে জানান। খবর পেয়ে কুলাউড়া খানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের ৬ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন। প্রায় দিনই নিখোঁজ হয়ে যান। আবার ফিরে আসেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি আনতে জেলা প্রশাসকের কাছে পরিবারের লোকজন গেছে। অনুমতি পেলে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। অন্যথায় ময়নাতদন্ত হবে।