কদমহাটা উচ্চ বিদ্যালয়ে কমিউনিটি ওরাল হেলথ প্রোগ্রাম অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২৩ | আপডেট: ১১:৫২:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২৩

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় কদমহাটা উচ্চ বিদ্যালয়ে এমার্জিডেন্ট ডট কম এর আয়োজনে কমিউনিটি ওরাল হেলথ প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

২৭ আগস্ট রবিবার দুপুর ২ ঘটিকার সময় অত্র বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমার্জিডেন্ট ডট কম এর বাংলাদেশের টিম লিডাল আব্দুর রহমান কাশেম শিপু ও
রিয়াজ উদ্দিন এর পরিচালনায় কোরআন তিলাওয়াত করেন হাফিজ সাহিদ আহমদ
এ সময় প্রধান অতিথি বক্তব্য রাখেন তপন কুমার দেব শিক্ষানুরাগী সদস্য স্কুল ম্যানেজিং কমিটি, বিশেষ অতিথি বক্তব্য রাখেন মো মাহবুবুর রহমান প্রধান শিক্ষক কদমহাটা উচ্চ বিদ্যালয় প্রমুখ।

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রভাষক মোহাম্মদ আলী চৌধুরী তরিক, হাবিবুর রহমান রাজিব এজিএস ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মৌলভীবাজার, ডাঃ কাজী শাকির হোসাইন এমার্জিডেন্ট ডট কম এর চেয়ারম্যান লন্ডন, মো ছালিকুর রহমান সহকারী শিক্ষক কদমহাটা উচ্চ বিদ্যালয় ডাঃ খন্দকার আব্দুল আহাদ।

এ সময় উপস্থিত ছিলেন কদমহাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রানু গুপাল রায় সিলেট এর বিশিষ্ট ব্যাসায়ী তারেক আহমদ, ফ্রান্স প্রবাসী আব্দুল কাদির সিহাব, হ্যাপি মাউথ ফাউন্ডেশন সহযোগিতায় স্কুলের ৩৭০ জন ছাত্র-ছাত্রীদের মাজে একটি করে ব্রাশ-পেস্ট উপহার ও দুপুরের খাবার দেয়া হয়। এছাড়াও ষষ্ট শ্রেণী থেকে দশম শ্রেণী ছয়জন কে মেধাবী ছাত্র পুরস্কার প্রধান করা হয়।

টিমের টিমের অন্যান্য সদস্যরা হলেন মোঃ ইমরান উদ্দিন,গৌছ আলী,ফাহিম,সিবলু,
সানজিদ,সুহান,আফছার,মাহদি,কিবরিয়া,
মাহবুব প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এমার্জিডেন্ট ডট কম এর বাংলাদেশের টিম লিডাল আব্দুর রহমান কাশেম শিপুকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।