জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে তরুণিকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩ | আপডেট: ১২:৪৬:পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে বিয়ের প্রলোভন দিয়ে এক তরুণিকে বাড়ী থেকে বের করে নিয়ে তাকে একাধিক ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ ওই তরুণী উদ্ধার করেছে এবং ধর্ষণের অভিযোগে একজন কে আটক করা হয়েছে।
সোমবার অভিযুক্ত মোজাহিদ মিয়া (২২) সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।
মোজাহিদ উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামের সাইফুর রহমান মিয়ার ছেলে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ জুলাই জয়নগর গ্রামের এক ইজিবাইক (টমটম) চালকের মেয়ে (১৭) নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। এ ঘটনায় ২৫ জুলাই জগন্নাথপুর থানায় নিখোঁজের বিষয় উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন ওই তরুণী বাবা। দেড় মাস পর রোববার ওই টমটম চালক জানতে পারেন, তার মেয়ে একই গ্রামের মোজাহিদ মিয়ার বাড়িতে রয়েছে।
পরে জগন্নাথপুর থানায় বিষয়টি অবহিত করা হলে পুলিশ অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধারসহ অভিযুক্তকে আটক করেন।
ভুক্তভোগী ওই তরুণীর বাবা বলেন, উদ্ধারের পর আমার মেয়ে জানায় তাকে বিয়ের প্রলোভন দিয়ে বাড়ি থেকে পালিয়ে নিয়ে যায় মোজাহিদ। গত দেড় মাসে তাকে বিভিন্ন জায়গায় রেখে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করে। মোজাহিদের স্ত্রী ও এক সন্তান রয়েছে।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ওই তরুণীর বাবা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণ আইনে মামলা করেছেন। গতকাল সোমবার ভিকটিমকে চিকিৎসকের পরীক্ষার জন্য সিলেট এম এ জি মেডিকেল কলেজ হাসপাতালে এবং আসামীকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।