লাখাইয়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন ও আনন্দ মিছিল

বিএনপি জামাতের নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন রাজপথ দেখাইয়া ভয় দেখাবেন না।আমরা রাজপথে আন্দোলন করেই ক্ষমতায় এসেছি - আবুল কাশেম চৌধুরী

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩ | আপডেট: ১০:৪৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
লাখাইয়ে যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন এবং হবিগঞ্জ জেলা যুবলীগের নবগঠিত কমিটির নের্তৃবৃন্দ কে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ২২ সেপ্টেম্বর শুক্রবার লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক  সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক কাউছার আহমেদ ও যুগ্ম আহবায়ক নুরুল হক সোহেলের যৌথ পরিচালনায় প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের প্রধান অতিথি হিসাবে শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন।
প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোতাহের হোসেন রেজু,বিপ্লব রায় চৌধুরী, আব্দুর রউফ মাসুক,যুগ্ম সাধারণ সম্পাদক ও ২নং মোড়াকরি ইউপির চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, বদরুল আলম,সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া ও মহিবুর রহমান মাহী প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই  ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল শহীদ সদস্য ও লাখাই উপজেলা আওয়ামী পরিবারের নিহত সদস্যদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ফজল উদ্দিন ইমন,খায়রুল হক সোহেল, রাজিব কান্তি রায়, এডভোকেট জুনায়েদ আহমেদ, এসএম মিঠু, আনিসুজ্জামান বাপ্পি,পলাশ আহমেদ ও আহবায়ক কমিটির সদস্য সুমন আহমেদ বিজয়, ১নং লাখাই ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান মারুফ তালুকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবলু,৩নং মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কাউসার আহমেদ, ৪ন বামৈ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এঙ্গুর মিয়া সাধারণ সম্পাদক বাছির আহমেদ, ৫ নং করাব ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল মমিন, ৬ নং বুল্লা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুজ মেম্বার ও সাধারণ সম্পাদক মোখলেস মেম্বার সহ বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহনে করেন।
এর আগে লাখাই উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জেলা যুবলীগের আংশিক কমিটির নের্তৃবৃন্দ।
হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি আবুল কাশেম চৌধুরী বলেন লাখাই উপজেলা আওয়ামী যুবলীগ কে একটি সুশৃঙ্খল যুবলীগ হতে হবে।জামাত-বিএনপি কে দাঁত ভাঙা জবাব দিতে হবে। বর্তমান সরকারের এত এত উন্নয়ন দেখে বিএনপি পাগল হয়ে গেছে।
বিএনপি জামাতের নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন রাজপথ দেখাইয়া ভয় দেখাবেন না।আমরা রাজপথে আন্দোলন করেই ক্ষমতায় এসেছি।
শুভ বুদ্ধি উদয় হলে আগামী সংসদ নির্বাচনে ভোটের ময়দানে আসেন,আপনাদের কে ভোটের ময়দানে স্বাগত জানাই।
লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের নের্তৃবৃন্দ কে উদ্দেশ্য করে তিনি বলেন আগামী দিনের যে যে কর্মসূচী গুলো আসবে সে কর্মসূচি গুলো সুশৃঙ্খল ভাবে পালন করবেন এবং যারা কাজ করবেন তারাই যুবলীগের দায়িত্ব পাবেন।