কুলাউড়া প্রেসক্লাব সম্পাদকের ভ্রাতৃ বিয়োগ

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৩ | আপডেট: ৯:০৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৩

কুলাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলা কাগজ অনলাইন সংস্করণের সমন্বয়ক খালেদ পারভেজ বখশের জ্যেষ্ঠ ভ্রাতা সাবেক রেলওয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের কর্মকর্তা মো. মালেক বখশ ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রবিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় তার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

জয়পাশা বখশ বাড়ি নিবাসী মরহুম খুরশিদ বখশের দ্বিতীয় পুত্র মালেক বখশ দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত হয়ে নিজবাড়ি ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। একপর্যায়ে রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার নিজবাড়িতে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় হজরত শাহ কামাল মাজার সংলগ্ন মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা অংশগ্রহণ করেন।

বাংলা কাগজের চেয়ারম্যান আজাদ আবুল কালাম, সাধারণ সম্পাদক খছরু মোহাম্মদ খান এবং উপদেষ্টা পরিষদের সভাপতি মাফিজ খান ও সাপ্তাহিক আমাদের বাংলা কাগজ এর সম্পাদক এম.এ. রহমান মুমিত এক যৌথ বিবৃতিতে মরহুমের বেহেস্ত নসিব কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।