লাখাইয়ে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এবং কর্মী সভা

প্রকাশিত: ১২:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০২৩ | আপডেট: ১২:৪২:পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
লাখাই উপজেলার ২ নং মোড়াকরি ইউনিয়ন আওয়ামী যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এবং কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
১৩ অক্টোবর শুক্রবার সন্ধা সাড়ে ৬ ঘটিকার সময় মোড়াকরি ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্দোগে মোড়াকরি বাজারে বাংলাদেশ আওয়ামী যুবলীগের দেশব্যাপী প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এবং কর্মী সভা অনুষ্ঠিত হয়।
লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে ও ১ম যুগ্ম আহবায়ক কাউসার আহমেদের পরিচালনায় প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম এবং কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বানিয়াচং  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এ,কে,এম মঈন উদ্দিন চৌধুরী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ২ নং মোড়াকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি বিপ্লব রায়,জেলা যুবলীগ নেতা শফি উল্লা,উপজেলা আওয়ামীলীগ নেতা মাহফুজ মিয়া, লাখাই উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক খায়রুল হক সোহেল,এডভোকেট জুনায়েদ আহমেদ জুমাল,পলাশ আহমেদ, সোহাগ তালুকদার, আহবায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, সুমন আহমেদ বিজয়, বাবুল আহমেদ,  যুবলীগ নেতা বশির আহমেদ, মোড়াকরি ইউনিয়ন যুবলীগ নেতা বাহার উদ্দিন মেম্বার, তুফাজ্জুল হোসেন মেম্বার,আপন আহমেদ আলমাস মেম্বার, আব্দুল হামিদ খোকন আহমেদ, বেলাল আহমেদ পিন্টু, সাইফুল ইসলাম ও ইলিয়াস আহমেদ প্রমূখ।
হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন লাখাই উপজেলার মধ্যে ২নং মোড়াকরি ইউনিয়ন আওয়ামী যুবলীগ কে একটি সুশৃঙ্খল যুবলীগ হতে হবে। সরকার বিরোধী কোন কর্মসূচি পালন করলে জামাত বিএনপি কে রাজপথে দাঁত ভাঙা জবাব দিতে হবে।
তিনি আর ও বলেন যেকোন পরিস্থিতিতে ২নং মোড়াকরি ইউনিয়ন আওয়ামী যুবলীগের নের্তৃবৃন্দ কে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান।
পরে মোড়াকরি ইউনিয়ন আওয়ামী যুবলীগের নের্তৃবৃন্দের হাতে প্রাথমিক সদস্য ফরম তুলে দেন অতিথি বৃন্দ।