জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মুশফিউল আলম আজাদ কে সংবর্ধনা

প্রকাশিত: ১২:৫৪ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩ | আপডেট: ১২:৫৪:পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এ হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ কে সংবর্ধনা দেওয়া হয়েছে।
১১ অক্টোবর রোজ বুধবার লাখাই উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম কামরুজ্জামানের পরিচালনায় এক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন লাখাই উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাহমুদুল হক।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।
বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তিত্ব লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, লাখাই থানার অফিসার ইনচার্জ ওসি মুহাম্মদ নুনু মিয়া,আলি হাসান চান রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপ্না আক্তার ও পূর্ব ভাদিকারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক সমীর চন্দ্র দাশ প্রমূখ।
লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ বলেন আমাকে এত বিশাল আকারে সংবর্ধনা দেওয়ার জন্য লাখাই উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ এবং
সেই সাথে প্রাথমিক শিক্ষা অফিসার ও উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এমপি আবু জাহির বলেন বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষা খাতে বিভিন্ন প্রদক্ষেপ হাতে নিয়েছে সরকার এবং প্রদক্ষেপ গুলো দ্রত বাস্তবায়ন করে শিক্ষা ক্ষেত্রে অনেক দূর এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
লাখাই উপজেলায় শিক্ষা খাত কে অনেক দূর এগিয়ে নেওয়ার জন অনেক পরিশ্রম করেছে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ।জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়াটা তার প্রাপ্ত ছিল।তাই তিনি হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন তেঘরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান ও গীতা পাঠ করেন সুবিধপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ভট্টাচার্য।
সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ হাতে ক্রেস্ট তুলে দেন অতিথি বৃন্দ।