লাখাইর বুল্লা ইউনিয়নে জাঁকজমকপূর্ণ মহিলা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩ | আপডেট: ১১:১০:অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২৩
সুমন আহমেদ বিজয়ঃ
লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নে স্বতস্ফুর্ত ও জাঁকজমকপূর্ণ ভাবে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১২ নভেম্বর ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে লাখাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাফিজুল ইসলামের পরিচালনায় এক মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার,লাখাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ,সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান আজনু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজ মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম,লাখাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ৬ নং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট খোকন চন্দ্র গোপ,বুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আবুল কালাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ৯নং ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি ভেলু মিয়া,নিজাম উদ্দিন সুজন মেম্বার, সবুজ মেম্বার, নুরুজ মেম্বার, উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিল,যুগ্ম আহবায়ক নুরুল হক সোহেল, আনিসুজ্জামান বাপ্পি, সোহাগ তালুকদার,আহবায়ক কমিটির সদস্য বাবুল আহমেদ ও সুমন আহমেদ বিজয় প্রমূখ।
মহিলা সমাবেশে লাখাই উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বুল্লা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে স্বতস্ফূর্তভাবে ভাবে মহিলারা মহিলা সমাবেশে উপস্থিত হন।
এমপি আবু জাহির বলেন বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি আপনাদের দোয়া আছে বলেই ১৯ বার গুলি,বোমা ও গ্রেনেড নিক্ষেপ করেও মহান আল্লাহ রাব্বুল আল আমিন অলৌকিক ভাবে উনা কে বাচিয়ে রেখেছেন। এতিম দের টাকা দেওয়ার নামে বিদেশ থেকে টাকা এনে খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া মিলে টাকা আত্মসাত করেছেন। এসময় তিনি গ্রামের একটি প্রবাদ উল্লেখ করে বলেন পাপ বাপরে ছাড়ে না,আগুন খেলে আংড়া লেদাইতে হয়।
তিনি আরও বলেন শেখ হাসিনার গ্রাম পর্যায়ে বড় অবদান হচ্ছে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা। এখানে বিনামূল্যে গরীব অসহায় ও সাধারণ মানুষদেরকে ৩০ প্রকার ঔষধ দেওয়া হয় এবং গুজবে কান না দিয়ে আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।