চুনারুঘাটে তরুণ প্রজন্মের প্রিয় শিক্ষক সাহি স্যারের মৃত্যু শোকাভিভূত

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩ | আপডেট: ১২:৪০:পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩
এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :
হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় তরুন প্রজন্মের প্রিয় শিক্ষক সাহি স্যার    (২৯) ব্রেইন স্ট্রোকে মৃত্যু বরণ করায় শোকাভিভূত হাজারো তরুণ প্রজন্ম ছাত্রছাত্রীগণ।
বুধবার (৮ নবেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ব্রেইনস্ট্রোক জনিত কারনে ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।পারিবারিক সূত্রে মৃত্যুর খবর নিশ্চিত হওয়া যায়।
নিহত সাহি খাঁন স্যার উপজেলার পৌরসভাস্থ উত্তবাজারের সদর হাসপাতাল এলাকার বাসিন্দা।তিনি পৈতৃক সূত্রে ঢাকার বাসিন্দা হলেও শৈশব থেকেই এই শহরে বেঁড়ে উঠেন।তিনি পৌরসভার পরিচিত ব্যবসায়ি মধু মিয়ার মেয়ের ঘরের নাতি এবং বর্তমান ৫নং ওয়ার্ড কাউন্সিলর আরজু মিয়ার ভাগনা। নিহত সাহি খানঁ অত্যান্ত মেধাবী ও সদালাপী গণ ছাত্রছাত্রীর জনপ্রিয় শিক্ষক ছিলেন।ছাত্র জীবনে চুনারুঘাট দক্ষিণাচরণ পাইল উচ্চ বিদ্যালয়ে ২০১০ ব্যাচের ও চুনারুঘাট সরকারি কলেজ থেকে এ-প্লাসসহ বৃন্দাবন কলেজ থেকে বিবিএ,এমবিএ সম্পন্ন করেন।কর্মজীবনে পূবালী ব্যাংকের ক্যাশিয়ার হয়েও শিক্ষক পেশার মায়ায় চাকরি অব্যাহতি দিয়ে পুনরায় শিক্ষকতায় ফিরে আসেন।তাছাড়াও তিনি শিক্ষার প্রসার ঘটাতে সহযাত্রী বন্ধু কামরুজ্জামান রুবেল ও এফ এম খন্দকার মায়া কে সাথে নিয়ে পৌরসভায় গ্রীন মডেল স্কুল প্রতিষ্টা করেন।আকষ্মিকভাবে গেলো মঙ্গলবার শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে ভাবে ঢাকায় নেওয়া হয়।ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
ক্ষণজন্মা এই সাহি খাঁন তার ব্যক্তিত্বের মুগ্ধতায় এতো জনপ্রিয় হয়ে উঠেছেন যে, মৃত্যু বরণ করলে গণমাধ্যমসহ চুনারুঘাট উপজেলা জোড়ে শোকের ছায়ায় শোকাভিভূত হয়ে পড়ে।
আগামীকাল বাদ জোহর চুনারুঘাট সদর শাহী ঈদ গা ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে বলে জানা যায়।