জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী- বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০২৩ | আপডেট: ১:০৬:পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি:

 

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন বিএনপি হরতাল অবরোধ দিয়ে গরিব মানুষ কে কষ্ট দেয়। তারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। আমেরিকা ও লন্ডনে গিয়ে বিচার দেয়। এটি একটি স্বাধীন রাষ্ট্র। আমরা আমাদের দেশের নিয়ননীতি আইন কানুন মেনে নির্বাচন করব।আমেরিকা ও লন্ডনের কথায় নির্বাচন হবে না। তিনি বলেন,দেশে উন্নয়নের জোয়ার বইছে এ জোয়ার এগিয়ে নিতে আওয়ামী লীগ কে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি জীবনের শেষ নির্বাচনে আবারও নিজের জন্য ভোট প্রার্থনা করে বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী যদি আবারও আমাকে মনোনয়ন দেন তাহলে আমি আবারও ভোটের জন্য আপনাদের কাছে আসব। গত ১৫ বছর আমি আপনাদের জন্য কাজ করেছি এসব বিবেচনা করে আপনারা বিবেচনা করবেন।

বৃহস্পতিবার বিকেলে তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ছিক্কা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আনহার মিয়ার সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর দেলোয়ার হোসাইনের পরিচালনায় এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমেদ, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম,শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সীতাংশু রঞ্জন ধর সিতু,জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম,জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, কাউন্সিলর সফিকুল হক, উপজেলা শ্রমিক লীগ সভাপতি নুরুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সায়েক আহমদ প্রমুখ। এরআগে তিনি কেশবপুর, এরালিয়া বাজার,মাজেদা খানম ও আবদুস সোবহান উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য দেন।