মৌলভীবাজার সদর মডেল থানায় আদালতের নির্দেশে জব্দকৃত অবৈধ মালামাল ধ্বংসকরণ

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২২ | আপডেট: ১১:১৮:পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২২

রবিবার (৩০ জানুয়ারী) দুপুর ৩ ঘটিকার সময় মৌলভীবাজার সদর মডেল থানা চত্ত্বরে মহামান্য আদালতের নির্দেশে বিভিন্ন মামলায় জব্দকৃত বিপুল পরিমাণ অবৈধ মালামাল পুড়িয়ে ধ্বংস করা হয়। জব্দকৃত অবৈধ মালামালের মধ্যে রয়েছে প্রায় ৯ লক্ষ ৩১ হাজার শলাকা ভারতীয় নাসির বিড়ি, মেয়াদোত্তীর্ণ ওরিও ব্র্যান্ডের বিস্কুট, কিটক্যাট চকলেট, এ্যালোবেরা জেল সহ বিভিন্ন ব্রান্ডের পণ্য । ধ্বংস করা এসব পণ্যের বাজার মূল্য প্রায় ৯ লক্ষ টাকার মতো।

আদালতের নির্দেশে এসব পণ্য ধ্বংস করার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জিয়াউর রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, ইন্সপেক্টর (তদন্ত) জনাব গোলাম মর্তুজা ও সদর মডেল থানার মালখানার দ্বায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই মোঃ কামাল উদ্দিনসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যবৃন্দ।

মৌলভীবাজার মডেল থানা সূত্রে জানা যায় অত্র থানা পুলিশের ২০১৯ ও ২০২০ সালে পরিচালিত বিভিন্ন অভিযানে এসব পণ্য জব্দ করা হয়েছিল যা মহামান্য আদালতের নির্দেশে ধ্বংস করা হয়েছে।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমান জানান সদর মডেল থানার বিভিন্ন মামলার আলামত হিসেবে এসব পণ্য ধ্বংসের জন্য সংশ্লিষ্ট আদালতে আবেদন করা হলে আদালতের নির্দেশেক্রমে মামলার নমুনা রেখে অবশিষ্ট আলামত ধ্বংস করা হয়েছে।