এমপি শফিউল আলম চৌধুরী নাদেলের সাথে কুলাউড়া আওয়ামীলীগ ও সহেযাগী রাজনৈতিক নেতৃবৃন্দের নির্বাচন পরবর্তী মতবিনিময় সভা

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৪ | আপডেট: ১১:৩৪:পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৪

মৌলভীবাজারের কুলাউড়ায় ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,দ্বাদশ সংসদ নির্বাচনে মৌলভীবাজার – ২ কুলাউড়া আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হন জাতীয় সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

৩১ জানুয়ারী (বুধবার) রাতে সংসদ সদস্যের কৌলাস্থ নিজ বাড়িতে উপজেলার ও ইউনিয়ন আওয়ামীলী ও সহেযাগী সংগঠনের নেতৃবৃন্দের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম এর সঞ্চালনায় সভায়প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল নেতাকর্মীদের উদ্দেশে বলেন, জননেত্রী শেখ হাসিনা ও দল আমাকে নির্বাচন করার জন্য আওয়ামীলীগের মনোনয়ন দিয়েছিলেন। কুলাউড়ার আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ভাবে সহযোগী সংগঠনকে নিয়ে ও সাধারণ জনগণের ভোটের মাধ্যমে শেখ হাসিনাকে নৌকা উপহার দিয়েছেন। এতে আমি কুলাউড়ার জনগন ও দলের যে সাড়া পেয়েছি তা কখনো ভুলার নয়, আমি আপনাদের উন্নয়ন বঞ্চিত কুলাউড়ার
উন্নয়নে স্বার্থে সবার পরার্মশ নিয়ে একতাবদ্ধ হয়ে স্মার্ট কুলাউড়া বিনির্মানে কাজ করে যাবো। নেতাকর্মীদের সকল বিপদ আপদে আগামীতে পাশে থাকবো ও উন্নত সুখী সমৃদ্ধ দূর্নীতি মুক্ত নতুন কুলাউড়া গঠন গড়বো ।

অনুষ্টানে বক্তব্য রাখেন পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, নির্বাচনে সমন্নয়কদের পক্ষে বক্তব্য রাখেন আব্দুল মোক্তাদির তোফায়েল, বদরুল ইসলাম বদর, ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, খোরশেদ আলম খান সুইট, মুহিবুল ইসলাম আজাদ,খলিলুর রহমান, আকবর আলী সোহাগসহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি / সম্পাদকবৃন্দ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অরবিন্দু ঘোষ বিন্ধু, মনসুর আহমদ চৌধুরী,সিএম জয়নাল আবেদীন, মনির আহমদ চৌধুরী কামাল হাসান, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, কোষাধ্যক্ষ খালেদ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ খালেদ পারভেজ বখশ, মুহিম খান, আবু মোহাম্মদ, সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোঃ শাহাজাহান, যুবলীগের সভাপতি আব্দুস শহীদ, সম্পাদক মইনুল ইসলাম সবুজ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক মিফতা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।