কুলাউড়ায় লাইফ কেয়ার হাসপাতাল উদ্ধোধনে এমপি নাদেল—সরকারের পাশাপাশি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানকে কাজ করতে হবে।

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪ | আপডেট: ১০:৫৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২৪

মৌলভীবাজারের কুলাউড়ায় লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের উদ্বোধন করা হযেছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে ফিতা কেটে এ হাসপাতালের উদ্বোধন করেন মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল।

প্রধান অতিথিএমপি নাদেল তার বক্তব্যে বলেন সরকার স্বাস্থ্য সেবায় আন্তরিক।সরকারের পাশাপাশি বেসরকারি ভাবে মানুষের মাঝে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কুলাউড়া সহ আশে পাশের উপজেলার সাধারন মানুষ লাইফ কেয়ার হাসপাতালের মাধ্যমে সেবা পাবে। তিনিআরোও বলেন, সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিতকরনে সর্বাধিক গুরুত্ব দিয়ে সরকারের পাশাপাশি বেসরকারি স্বাস্থ্য প্রতিষ্ঠানকে কাজ করতে হবে।

 

 

এমপি নাদেল নতুন এ হাসপাতাল স্হাপনে ভূয়সী প্রশংসা করে চিকিৎসাসেবার মান অক্ষুণ্ণ রাখার আহবান জানান।

হাসপাতালের চেয়ারম্যান ও স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে এবং হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক শেলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মাহমুদুর রহমান মামুন, হাসপাতালের ভাইস চেয়ারম্যান ডা. নুরুল হক, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল।

এ সময় অতিথি হিসেবে আরো ও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলার সাবেক স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মহি উদ্দিন আহমদ, হাসপাতালের অন্যতম পরিচালক সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সুশীল সেনগুপ্ত, বর্তমান সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, ইউপি চেয়ারম্যান ও হাসপাতালের পরিচালক জাফর আহমদ গিলমান এবং আব্দুর রব মাহবুব, টিবিএফের চেয়ারম্যান মইনুল ইসলাম শামীম, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও হাসপাতালের পরিচালক আতিকুর রহমান আখই, সাউথইস্ট ব্যাংকের ম্যানেজার আব্দুর রব, প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম চৌধুরী, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মোক্তাদির হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, সাংবাদিক মহি উদ্দিন রিপন, ডা. দেবাশীষ বসু, ডা. সুমীত রঞ্জন বশাক, ডা. হেমন্ত চন্দ্র পাল প্রমুখ।